শুক্রবার, ডিসেম্বর ৪

সালাম না দেয়ায় শিশুকে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক : নাটোরের সিংড়ায় সালাম না দেয়ায় এক শিশুকে মারধরের মামলায় গ্রেফতার চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের দফতর সম্পাদক আরাফাত হোসেন রনিকে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে তাকে আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে বুধবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে চৌগ্রাম বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে জানান, প্রায় আড়াই মাস আগে চৌগ্রাম এলাকায় মুকুল হোসেনের ৯ বছর বয়সী ছেলে মোহন রাস্তায় হেঁটে যাওয়ার সময় স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের দফতর সম্পাদক আরাফাত হোসেন রনির সঙ্গে ধাক্কা লাগে। এ সময় রনি তাকে সালাম না দেয়া এবং পথ না দেখে চলার জন্য মারধর করে। এ সময় তাকে কান ধরে ওঠবসও করায়।

তিনি আরও জানান, ঘটনাটি গোপনে কেউ একজন ভিডিও করে গত ২৭ নভেম্বর ফেসবুকে ছড়িয়ে দেয়। বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে তা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসে। পরে পুলিশ সুপার লিটন কুমার সাহা ছাত্রলীগ নেতা আরাফাত হোসেন রনিকে গ্রেফতারের নির্দেশ দেন। এছাড়াও নির্যাতিত শিশুটির বাবা মকবুল হোসেন বাদী হয়ে শিশু নির্যাতন আইনে মামলা করেন। তখন থেকেই পলাতক ছিলেন রনি। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে চৌগ্রাম বাজার থেকে রনিকে গ্রেফতার করে পুলিশ।

ওসি নূর-এ আলম সিদ্দিকী বলেন, বৃহস্পতিবার সকালে রনিকে আদালতে সোপর্দ করা হয়। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


এখানে শেয়ার বোতাম