সোমবার, মার্চ ১
শীর্ষ সংবাদ

সামনে মন্ত্রী-সাংসদেরা টার্গেট হবে না, তা বলা যায় না: ওবায়দুল কাদের

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সায়েন্স ল্যাবে হামলার ঘটনায় স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম টার্গেট ছিলেন না। এটি পুলিশের ওপর হামলা।

আজ রোববার সচিবালয়ে সংবাদ ব্রিফিংয়ে প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ কথা বলেন। তিনি এও বলেন, এ ধরনের ছোট ছোট ঘটনার মধ্য দিয়ে একসময় যে মন্ত্রী-সাংসদ ও রাজনীতিবিদেরা টার্গেট হবেন না, তা বলা যায় না।

দেশ থেকে এখনও জঙ্গি নির্মূল হয়নি উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘জঙ্গি দমনে গোয়েন্দাদের রেকর্ড ভালো। তবে উন্নত প্রযুক্তি অর্থাৎ রিমোট কন্ট্রোলারের মাধ্যমে যদি হামলা করে থাকে সে বিষয়ে গোয়েন্দারা এখনও অভিজ্ঞ হতে পারেনি।’

সায়েন্স ল্যাবরেটরিতে বোমা হামলার ঘটনা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, ‘ওই হামলার লক্ষ্য স্থানীয় সরকার মন্ত্রী ছিলেন না। তবে ভবিষ্যতে রাজনীতিকদের ওপরে যে হামলা ঘটানো হবে তারও নিশ্চয়তা নেই।

ওবায়দুল কাদের বলেন, ‘হামলাকারী চক্রটি আইএসএর নাম ব্যবহার করছে কি না গোয়েন্দা সদস্যরা সে বিষয় খতিয়ে দেখছেন।’

শনিবার (৩১ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর সায়েন্স ল্যাবরেটরি মোড়ে বোমা হামলা চালানো হয়। এতে পুলিশের দুই সদস্য আহত হন। আহত একজন পুলিশ সদস্য স্থানীয় সরকারমন্ত্রী তাজুল আহমেদের গাড়িবহরে ছিলেন।


এখানে শেয়ার বোতাম