বৃহস্পতিবার, মার্চ ৪
শীর্ষ সংবাদ

সাভারে আওয়ামী লীগের নেতাকে গুলি করে হত্যা

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: ঢাকার সাভারে আব্দুল মজিদ (৩৮) নামের এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। আজ রাত সাড়ে দশটার দিকে সাভারের কোটপাগার এলাকার এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মজিদ সাভার পৌর আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক বলে জানিয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মোল্লা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সাভার পৌর বাজারে একটি ক্ষুদ্র ঋণদান সমিতির সঙ্গে জড়িত ছিলেন আব্দুল মজিদ। ওই সমিতির কার্যালয় থেকে শনিবার রাত সাড়ে দশটার দিকে শেখ স্বপন (২৬) নামের এক ব্যক্তির সঙ্গে তিনি বাড়ি ফিরছিলেন। সমিতির কার্যালয় থেকে কিছু দূর আসার পর হঠাৎ পেছন থেকে তাদের ওপর দুই রাউন্ড গুলি ছোড়া হয়। ওই গুলির একটি আব্দুল মজিদের মাথায় লাগে। অপরটি স্বপনের পায়ে লাগে। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক ।

মজিদের বোন নার্গিস আক্তার জানান, এক আগে আব্দুল মজিদের সঙ্গে স্থানীয় এক ব্যবসায়ীর ঝগড়া হয়। নার্গিসের ধারণা, ওই ঝগড়ার জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে।

গুলিবিদ্ধ শেখ স্বপন বলেন, ‘আমরা হেঁটে বাসায় ফিরছিলাম। দুজন লোক আমাদের দিকে গুলি ছুড়ে।’ তবে ওই দুজনের কাউকে চিনে না বলে জানান স্বপন।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সায়েদ বলেন, সম্ভবত পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।


এখানে শেয়ার বোতাম