শুক্রবার, ডিসেম্বর ৪

সাতক্ষীরা আ.লীগের দায়িত্বে আবারও মুনসুর-নজরুল

এখানে শেয়ার বোতাম

সাতক্ষীরা প্রতিনিধি :: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে আজ (১২ ডিসেম্বর)। এতে আগামী তিন বছরের জন্য পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ ও আলহাজ্ব নজরুল ইসলাম।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বিকেলে তাদের নাম ঘোষণা করেন।

এর আগে বেলা ১১টায় শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদের সভাপতিত্বে কাউন্সিল উদ্বোধন করেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কার্যনির্বাহী সদস্য এস.এম কামাল হোসেন, অ্যাড. আমিরুল আলম মিলন, মারুফা আক্তার পপি।

বিশেষ বক্তা ছিলেন সাতক্ষীরা-২ (সদর ) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, এস.এম জগলুল হায়দার এমপি।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। এ সময় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে কমিটি গঠনের লক্ষ্যে বিকেল সাড়ে ৩টায় দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সভাপতিমণ্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য।

এ সময় আগামী তিন বছরের জন্য আবারও বর্তমান সভাপতি মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলামের নাম ঘোষণা করা হয়। সেই সঙ্গে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য কেন্দ্রীয় অফিসে পাঠানোর নির্দেশনা দেয়া হয়েছে।


এখানে শেয়ার বোতাম