সোমবার, মার্চ ১
শীর্ষ সংবাদ

সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে ছাত্রলীগ নেতার দেহরক্ষীসহ দুই শীর্ষ সন্ত্রাসী নিহত

এখানে শেয়ার বোতাম

মাসুদ পারভেজ, সাতক্ষীরা:: সাতক্ষীরায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দ্বীপ আজাদ ও সাইফুল ইসলাম নামের দুই শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ নভেম্বর) মধ্যরাতে সাতক্ষীরা বাইপাস সড়কের বকচরা মোড় এলাকায় এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

নিহত দ্বীপ আজাদ সাতক্ষীরা শহরের মুন্সিপাড়া এলাকার মইনুল ইসলাম ও সাইফুল ইসলাম কালিগঞ্জের সাইহাটি গ্রামের সবুর সরদারের ছেলে। এদের মধ্যে দীপ সাতক্ষীরা জেলা ছাত্রলীগের এক নেতার দেহরক্ষী ও মুন্সিপাড়া এলাকার সোহাগ হত্যা মামলার আসামি এবং সাইফুল অস্ত্রধারী ক্যাডার।

সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, দ্বীপ আজাদ ও সাইফুল ইসলাম চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। কালিগঞ্জের জনৈক ব্যক্তির ২৬ লাখ টাকা ছিনতাইসহ বিভিন্ন খুন-খারাবীর সাথে দ্বীপ ও সাইফুল জড়িত। তাদের বিরুদ্ধে স্ব-স্ব থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

তিনি আরও বলেন, গোয়েন্দা পুলিশ ও কালিগঞ্জ থানা পুলিশ দ্বীপ ও সাইফুলকে গ্রেফতার করে মধ্য রাতে তাদের স্বীকারোক্তি মতে অস্ত্র উদ্ধারে বকচরা মোড় এলাকায় যায়। পুলিশ তাদেরকে নিয়ে ওই এলাকায় পৌঁছালে সহযোগীরা তাদেরকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয় দ্বীপ ও সাইফুল। তাদেরকে হাসপাতালে নেয়ার পথে তারা মারা যান।

ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার হয়েছে বলেও জানান তিনি।


এখানে শেয়ার বোতাম