শনিবার, এপ্রিল ১৭
শীর্ষ সংবাদ

সাগর-রুনি হত্যা মামলায় প্রতিবেদন শিগগিরই দেওয়া হবে : আইজিপি

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলায় শিগগিরই তদন্ত প্রতিবেদন দেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী।

তিনি বলেছেন, এ হত্যা মামলার তদন্ত করছে র‌্যাব। র‌্যাব তাদের সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে আদালতের নির্দেশনা অনুযায়ী তদন্তের অগ্রগতি প্রতিবেদন দাখিল করছে। আমরা আশা করছি, এ মামলার সফল নিষ্পত্তি হবে।

মঙ্গলবার দুপুরে বরগুনার পুলিশ অফিসার্স মেস উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

কিশোর অপরাধের কারণ জানতে গবেষণার প্রয়োজন রয়েছে মন্তব্য করে আইজিপি বলেন, যে বয়সে একজন কিশোর পরিবারের সঙ্গে, স্কুলে, সমাজের সঙ্গে আনন্দে থাকবে, সে বয়সে কেন সে অপরাধে জড়ায় এ বিষয়টি সমাজবিজ্ঞানীরাই ভালো বলতে পারবেন। আমরা আমাদের চিরাচরিত যে নিয়ম আছে তার বাইরে গিয়েও জনগণকে সচেতন করতে নানা উদ্যোগ নিচ্ছি, সেটা মাদকের জন্য হোক আর কিশোর অপরাধের জন্য হোক।

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে পুলিশকে জনতার পুলিশ হয়ে ওঠার অঙ্গীকার জানিয়ে জাবেদ পাটোয়ারী বলেন, মুজিব শতবর্ষে আমাদের অঙ্গীকার, আমরা জনতার পুলিশ হব। জনগণের অভিযোগ ও চাহিদা অনুযায়ী সেবা দিলে জনগণের পুলিশ হওয়া সম্ভব। সঠিকভাবে সেবা পৌঁছে দেওয়াই আমাদের মূল লক্ষ্য।

পুলিশ অফিসার্স মেস উদ্বোধন শেষে বিকেল ৩টায় জাবেদ পাটোয়ারী পুলিশ লাইন্সে পুলিশ সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


এখানে শেয়ার বোতাম