সোমবার, নভেম্বর ২৩

সাকিবকে হত্যার হুমকিদাতা মহসিন গ্রেপ্তার

এখানে শেয়ার বোতাম

সিলেট প্রতিনিধি:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। মহসিন তালুকদার নামে ওই যুবক সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদার পাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে।

মঙ্গলবার সকাল ১১টায় র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দক্ষিণ সুনামগঞ্জের এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব- ৯ এর সুনামগঞ্জ অঞ্চলের কোম্পানি কমান্ডার মো. ফয়সল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার রাতে জালালাবাদ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মহসিনের বিরুদ্ধে মামলা করা হয়। জালালাবাদ থানার উপপরিদর্শক মাহবুব মোর্শেদ বাদী হয়ে এই মামলা করেন।

উল্লেখ্য, গত রোববার রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট (‘Mohsin Talukdar’) থেকে লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দেন মহসিন।

সাকিব সম্প্রতি কলকাতায় গিয়ে কালীপূজার এক অনুষ্ঠানে অংশগ্রহণ করায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার হুমকি দেন মহসিন। এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি।

ভিডিওতে মহসিন নিজের পরিচয় দিয়ে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটে ঢাকা যাবেন।

এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারো ফেসবুক লাইভে হাজির হন মহসিন। এসময় রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহবান জানান তিনি।

মহসিন বলেন, কারো চাপে এই লাইভ ভিডিও করছেন না বরং সাকিবকে একটা সুযোগ দেওয়ার জন্য এবং সাকিবের মতো বাকি সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবার লাইভে এসেছেন তিনি।

এ প্রসঙ্গে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্লাহ তাহের বলেন, এটি মানহানীকর ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা। মহসিন তালুকদার নামের যে ব্যাক্তি সাকিব আল হাসানকে হুমকি দিয়েছেন তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। দু:খ প্রকাশ করলেই সবকিছু শেষ হয়ে যায় না।


এখানে শেয়ার বোতাম