শুক্রবার, ডিসেম্বর ৪

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট-এর ৫ম কেন্দ্রীয় সম্মেলন আগামীকাল

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক ::শিক্ষার বেসরকারিকরণ-বাণিজ্যিকীকরণ ও সাম্প্রদায়িকীকরণ বন্ধ, শিক্ষা গবেষণায় বরাদ্দ বৃদ্ধি, গণতান্ত্রিক শিক্ষাঙ্গন প্রতিষ্ঠার দাবিতে আন্দোলনের ধারাবাহিকতায় আগামীকাল ২৫ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, সকাল ১১টায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর ৫ম কেন্দ্রীয় সম্মেলন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

অপরাজেয় বাংলার পাদদেশে সম্মেলনের উদ্বোধন করবেন স্বৈরাচার বিরোধী আন্দোলনের শহীদ ডা. সামছুল আলম মিলনের শ্রদ্ধেয় মা সেলিনা আক্তার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাসদের সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান। সম্মেলনে ভারত, শ্রীলঙ্কা, নেপাল, মালয়েশিয়া, ফিলিপাইনের ছাত্র নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

উদ্বোধন শেষে সম্মেলনে উপস্থিত শিক্ষার্থীদের একটি সুসজ্জিত র‌্যালী ঢাকা বিশ^বিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে ঢা.বি. মসজিদ গেট দিয়ে বের হয়ে শাহবাগ মোড়, কাঁটাবন মোড়, বাটা সিগন্যাল, সায়েন্সল্যাব-নিউমার্কেট-নীলক্ষেত হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হবে।

এরপর বিকাল সাড়ে ৩টায় টিএসসি’র রাজু ভাস্কর্য চত্ত্বরে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং অষ্টাদশ কেন্দ্রীয় কমিটি পরিচয় করিয়ে দেয়া হবে। এরপর অনুষ্ঠিত হবে বটতলার নাটক ‘জতুগৃহ’ এবং চারণ সাংস্কৃতিক কেন্দ্রের পরিবেশনা।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সভাপতি ইমরান হাবিব রুমন ও সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন প্রিন্স এক বিবৃতিতে আগামীকালের সম্মেলনে ছাত্র ফ্রন্টের নেতা-কর্মীসহ সর্বস্তরের ছাত্র-ছাত্রীদের যথা সময়ে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।


এখানে শেয়ার বোতাম