রবিবার, নভেম্বর ২৯

সংহতি সমাবেশ সফলের লক্ষ্যে গণসংহতি আন্দোলনের সভা

এখানে শেয়ার বোতাম
  • 67
    Shares

খুলনা প্রতিনিধি:: আগামী ১৩ সেপ্টেম্বর বিকেল ৪টায় খালিশপুর পিপলস জুট মিলের গোল চত্বরে পাটকল রক্ষায় সম্মিলিত নাগরিক পরিষদ আহুত সংহতি সমাবেশ কর্মসূচি সফলের লক্ষ্যে গণসংহতি আন্দোলন, খুলনা জেলা কমিটির এক কর্মীসভা আজ বিকেল ৫টায় খালিশপুরে অনুষ্ঠিত হয়।

কর্মীসভায় সভাপতিত্ব করেন জেলা সমন্বয়ক মুনীর চৌধুরী সোহেল এবং সঞ্চালনা করেন সদস্য সচিব মোঃ মারুফ গাজী।

বক্তব্য রাখেন ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় সভাপতি গোলাম মোস্তফা, গণসংহতি আন্দোলন, খুলনা জেলা সদস্য মোঃ আল আমিন শেখ, এস এম ফয়সাল আহমেদ, আনোয়ার হোসেন, রুস্তম মোল্লা, মিন্টু সরদার, রমজান শেখ, কাজী মোঃ মিণ্টু, সৈয়দ আল মাসুম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সরকার দুর্নীতি ও ভুলনীতির কারণে লোকসান হয়েছে, তার বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে তার দায় শ্রমিকদের উপর চাপিয়ে
দিয়ে কোটি কোটি টাকার সম্পদ দেশীয় লুটপাটকারী ও পাটপণ্যের বাজার ভারতের হাতে তুলে দিতেই রাষ্ট্রায়ত্ব ২৫টি পাটকল বন্ধ করে দিয়ে ৭০ হাজার শ্রমিককে বেকার করে তাদের পরিবারকে অন্ধকার ভবিষ্যতের দিকে ঠেলে দিয়েছে।

বক্তারা শ্রমিক- কর্মচারী ঐক্য পরিষদ (স্কপ)-এর প্রস্তাবনা অনুযায়ী মাত্র ১২শ কোটি টাকা ব্যয়ে মিলগুলো আধুনিকায়ন, অবসরপ্রাপ্ত ও কর্মরতসহ সকল শ্রমিকদের বকেয়া পাওনা এককালীন পরিশোধ, পিপিপি, লীজ বা ব্যক্তিমালিকানায় দেয়া বন্ধ করার লক্ষ্যে ১৩ সেপ্টেম্বরের সংহতি সমাবেশ সফলের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

অপরদিকে ১৩ সেপ্টেম্বরের সংহতি সমাবেশ কর্মসূচি সফলের লক্ষ্যে ছাত্র ফেডারেশন, খুলনা নগর কমিটি’র এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন নগর আহ্বায়ক মোঃ আল আমিন শেখ।

প্রধান অতিথি ছিলেন ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় সভাপতি গোলাম মোস্তফা। কর্মীসভায় বক্তব্য রাখেন সাগর চ্যাটার্জি, শেখ মোঃ মেহেদী হাসান, জনি ইসলাম প্রমুখ।


এখানে শেয়ার বোতাম
  • 67
    Shares