বুধবার, জানুয়ারি ২০

শ্রীলঙ্কার শর্ত না মানলে বাংলাদেশের সফর স্থগিত।

এখানে শেয়ার বোতাম
  • 5
    Shares

অধিকার ডেস্ক::  শ্রীলঙ্কার টাস্কফোর্সের শর্ত না মানলে বাংলাদেশের সফর স্থগিত করা হবে বলে শ্রীলঙ্কান গণমাধ্যমকে জানিয়েছেন এসএলসির প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা। শ্রীলঙ্কান গণমাধ্যমকে দেয়া এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

তিনি জানান, শ্রীলঙ্কান টাস্কফোর্সের শর্ত মানলে নির্ধারিত সময়েই হতে পারে সিরিজ। না হলে দুই বোর্ড আলোচনা করে শিগগিরই দেবে নতুন সূচি।

লঙ্কা সফর নিয়ে প্রথম থেকেই ছিল ধোয়াশা। নাটকের দৃশ্যপট বদলাচ্ছিল ক্ষনে ক্ষনে। তবে বিসিবির দেয়া সর্বশেষ আপডেট, পূর্ব নির্ধারিত পরিকল্পনা অনুযায়ী ২৭ সেপ্টেম্বর লঙ্কার বিমানে চড়ছে না টাইগাররা। কিন্তু দীর্ঘদিন আন্তর্জতিক ম্যাচের বাইরে থাকা বাংলাদেশ দলের সিরিজটাও তো মিস করা চলে না, তাই দুই বোর্ড চালিয়ে যাচ্ছিল সমাধানের চেষ্টা।

যে লঙ্কা প্রিমিয়ার লিগ-এলপিএল শিডিউলের প্রভাব পড়ছে টাইগারদের সফরেও, সেটাও পিছিয়ে যাওয়ার আছে জোর সম্ভাবনা। নভেম্বরে হবে পাকিস্তান সুপার লিগের বাকি ম্যাচগুলো। তাই সেই দেশের খেলোয়াড়দের পাওয়া যাচ্ছে না ওই সময়ে। তাছাড়া ১৪ দিন কোয়ারেন্টিনের কঠোর নিয়মের কারণে অনেক বিদেশি খেলোয়াড়ও দেখাচ্ছেন অনাগ্রহ। নভেম্বরের পর কোয়ারেন্টিনের নিয়মে পরিবর্তন আনার কথা লঙ্কান প্রশাসনের। তাই তার পরেই চলে যেতে পারে এলপিএলের ফিকশ্চার।

সেই সুযোগটা কাজে লাগানোর কথা ভাবছে বাংলাদেশ আর শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডও। এই পরিকল্পনা এগোলে নভেম্বরে টাইগারদের লঙ্কা সফর হওয়ারও কথা শুনা যায়।


এখানে শেয়ার বোতাম
  • 5
    Shares