শুক্রবার, এপ্রিল ১৬
শীর্ষ সংবাদ

শ্রমিক অধিকার আন্দোলন জোট থেকে অরবিন্দু বেপারীর পদত্যাগ

এখানে শেয়ার বোতাম
  • 49
    Shares

অধিকার ডেস্ক:: শ্রমিকদের অধিকার আদায়ে ১১টি সংগঠন নিয়ে গঠিত ‘শ্রমিক অধিকার আন্দোলন জোট’ থেকে বিপ্লবী গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি অরবিন্দু বেপারী বিন্দু পদত্যাগ করেছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) বিপ্লবী গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক প্রেমানন্দ বিশ্বাস সাক্ষরিত এক প্রেস বিঞ্জপ্তির মাধ্যমে এই তথ্য জানিয়ে বলা হয়, ‘শ্রমিক অধিকার আন্দোলন জোট’ ভূক্ত দুই একটি সংগঠনের নীতিভ্রষ্ট কারণে B.G.S.F সংগঠনটি একাধিক বার জোটে নানাবিষয়ে তুলে ধরলে জোট কোনো আমলে নেই নাই বিধায় B.G.S.F সংগঠনের আদর্শ ন্যায়-নিষ্ঠা ধরে রাখার লক্ষ্যে জোট থেকে পদত্যাগ করেন

প্রেস বিঞ্জপ্তিতে আর বলা হয়, বিপ্লবী গার্মেন্টস শ্রমিক ফেডারেশন দির্ঘদিন যাবৎ শ্রমিকদের অধিকার আদায়ে আন্দোলন সংগ্রাম করে আসছে। সংগঠনটির কেন্দ্রীয় কমিটি সহ ১১ টি সংগঠন মিলে গার্মেন্টস শ্রমিক অধিকার আন্দোলন জোটের সাথে একত্বা সংহতি জানিয়ে দির্ঘদিন যাবৎ শ্রমিকদের অধিকার আদায়ে আন্দোলন সংগ্রাম শ্রমিকদের সার্থে কর্মকান্ড সাংগঠনিক ভাবে অব্যাহত রাখে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধায় বিপ্লবী গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সিন্ধান্ত হয় যে সংগঠন নিজেদের সাংগঠনিক শক্তি সামর্থ্য নিয়ে শ্রমিকদের স্বার্থ উদ্দেশ্য লক্ষ রেখে একক ভাবে সংগঠনটি ধারাবাহিক ভাবে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে।


এখানে শেয়ার বোতাম
  • 49
    Shares