শনিবার, ফেব্রুয়ারি ২৭
শীর্ষ সংবাদ

শেখ হাসিনা প্রশংসা পাচ্ছেন বলে বিএনপির গাত্রদাহ : ওবায়দুল কাদের

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকা কালে খালেদা জিয়া দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিতে পারেননি, কিন্তু শেখ হাসিনা পারছেন। দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ফলে বাংলাদেশের মানুষ ছাড়াও জাতিসংঘ এবং সারা বিশ্বের প্রশংসা পাচ্ছেন শেখ হাসিনা। সে কারণেই বিএনপির এত গাত্রদাহ।

আজ বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভা শেষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ, সহযোগী ও তার অঙ্গ সংগঠনের কাউন্সিলকে কেন্দ্র করে এ সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিএনপির ভালো লাগবে না, চোখেও পড়বে না। কারণ, তারা দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে। বাংলাদেশকে দুর্নীতির আখড়ায় পরিণত করেছে বিএনপি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কাদের বলেন, বেগম জিয়ার স্বাস্থ্যের বিষয়টি মেডিকেল বোর্ড ভালো বলতে পারবে। খালেদার পছন্দের ডাক্তারদের নিয়ে বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের সদস্যরা বলছে খালেদা জিয়ার স্বাস্থ্য ভালো আছে। বিএনপি নেতারা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে শুধু শুধু রাজনীতি করছে।

এ সময় অন্যদের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


এখানে শেয়ার বোতাম