মঙ্গলবার, এপ্রিল ১৩
শীর্ষ সংবাদ

শাহবাগে পুলিশি হামলার প্রতিবাদে নেত্রকোনায় প্রতিবাদ সমাবেশ।

এখানে শেয়ার বোতাম
  • 87
    Shares

নিজস্ব প্রতিনিধি:: লেখক মুশতাক আহমেদের মৃত্যুর বিচার দাবি ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে চলমান আন্দোলনে পুলিশি হামলার এবং গ্রেফতারকৃতদের নিশ্বর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে, ছাত্র ইউনিয়ন।

আজ শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, দুপুর সারে বারোটার দিকে পৌর শহরের শহীদমিনার এলাকায় ঘন্টাব্যাপী এ সমাবেশের আয়োজন করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, নেত্রকোনা জেলা সংসদ।

এ সময় বক্তারা বলেন, দেশে ডিজিটাল নিরাপত্তা আইনের নামে একের পর এক সাংবাদিক, কার্টুনিস্ট, লেখককে গ্রেফতারের দ্বারা বাকস্বাধীনতা হরণ করা হচ্ছে।দেশের মানুষের মৌলিক অধিকার রক্ষার নামে লুটপাট করা হচ্ছে। সরকার বিরোধী মতাদর্শ দমনে পেশিশক্তির ব্যবহার করছে বর্তমান সরকার। লেখক মুশতাক আহমেদের মৃত্যু ফ্যাসিবাদী সরকারের বিরোধী মত দমনের ফলাফল বলেও মন্তব্য করে আন্দোলনকারীরা।

সমাবেশ থেকে ঢাকার শাহবাগে প্রগতিশীল ছাত্রজোটের বিক্ষোভ সমাবেশে বিনা উস্কানিতে পুলিশি হামলা-মামলাসহ ২৫ ফেব্রুয়ারি নেত্রকোনা সাধারণ শিক্ষার্থদের আন্দোলনে পুলিশি হামলার তীব্র নিন্দা জানানো হয়।

নেত্রকোনা জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি পার্থ প্রতিম সরকারের সভাপতিত্বে এবং তানভীর মোকাম্মেলের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, সহ-সভাপতি অনন্ত সরকার, সহ-সভাপতি হাসিবুর রহমান রুবেল, দপ্তর সম্পাদক মাহমুদ ওবায়দুল্লাহ উৎস, অর্থ সম্পাদক শেখ সায়েম, স্কুল ছাত্র সম্পাদক আল সায়েম প্রমুখ।

পরে সভাপতির বক্তব্যে, পার্থ প্রতিম সরকার আগামী ৩ মার্চ সন্ধায় মশাল মিছিলের ঘোষণা দেয়।


এখানে শেয়ার বোতাম
  • 87
    Shares