মঙ্গলবার, মার্চ ৯
শীর্ষ সংবাদ

লজ্জা থাকলে বিএনপি নেতারা দুর্নীতির বিরুদ্ধে কথা বলতেন না : হানিফ

এখানে শেয়ার বোতাম

খাগড়াছড়ি প্রতিনিধি :: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বাংলাদেশের যা কিছু অর্জিত হয়েছে তার সবকিছুই আওয়ামী লীগের নেতৃত্বে হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নত রাষ্ট্রের কাতারে মাথা তুলে দাঁড়িয়েছে। আজকে বাংলাদেশের যে উন্নয়ন, যে অর্জন তা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্যই হয়েছে। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হয়েছে।

বিএনপি-জামায়াতের শাসনামলের দুর্নীতির কথা তুলে ধরে হানিফ বলেন, দুর্নীতির দায়ে বেগম খালেদা জিয়া কারাগারে। লজ্জা থাকলে বিএনপি নেতারা দুর্নীতির বিরুদ্ধে কথা বলতেন না।

রোববার (২৪ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল ও সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির সভাপতিত্বে খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, কেন্দ্রীয় উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম এবং উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

মাহবুব-উল আলম হানিফ বলেন, দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মিথ্যাচার করে যেতে পারছেন। জোট সরকারের শাসনামলের খাগড়াছড়িতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর দমন-পীড়ন হয়েছে। ওই সময় পাহাড়ে সন্ত্রাসের গডফাদার আব্দুল ওয়াদুদ ভুইয়া সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিলেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুববিষয়ক সম্পাদক মংসেপ্রু চৌধুরী ও শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো. দিদারুল আলমের সঞ্চালনায় ত্রিবার্ষিক সম্মেলনে আরও বক্তব্য রাখেন- সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা প্রমুখ।


এখানে শেয়ার বোতাম