রবিবার, মে ১৬
শীর্ষ সংবাদ

লকডাউন ভঙ্গ করে জন্মদিন উদযাপন করলেন বিজেপি বিধায়ক!

এখানে শেয়ার বোতাম
  • 18
    Shares

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতজুড়ে করোনো ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশ জুড়ে চলছে লকডাউন। কিন্তু এরই মাঝে অদ্ভুত ঘটনা ঘটে গেল দক্ষিণ ভারতে। লকডাউন অনুসরণের কঠোর নির্দেশনা সত্ত্বেও, কর্ণাটকের একজন বিধায়ককে গতকাল তাঁর জন্মদিন উদযাপন করতে দেখা গিয়েছিল, ফলে সামাজিক দূরত্বের নিয়মকানুনগুলির অমর্যাদা হলো।

অনুষ্ঠানের ভিডিও এবং ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় উঠে আসে যেখানে তুরুভেকের বিধায়ক মাসলে জয়রামকে তার জন্মদিনের কেক কাটতে দেখা গিয়েছিল, এবং অনেকে তার জনদিনে উপস্থিত থাকার সাথে সাথেই অনেককে তাঁর জন্য বাড়ির বাইরে জড়ো ও হতে দেখা যায়।খবরে থেকে জানা গিয়েছে, তুরুভেকের বিধায়ক জয়রাম তার জন্মদিন উদযাপন করেছেন এবং শুক্রবার গুব্বি তালিকার ইডাগুরু গ্রামের সিএস পুরা হবলির লোককে আমন্ত্রণ জানিয়েছেন।

সূত্র আরও জানিয়েছে যে পার্টিতে অংশ নেওয়া লোকদের বিরিয়ানি পরিবেশিত হয়েছিল। খবর পাওয়া মাত্র শীঘ্রই পুলিশী ব্যবস্থা নেওয়া হয় এবং বিধায়কের জন্মদিনের ভোজের জন্য লোকজনকে তাদের বাড়ি থেকে বেরোনো আটকাতে পুলিশ কে কঠিন পরীক্ষার মুখে পড়তে হয়।রাজ্য জুড়ে সবচেয়ে বেশি সংক্রমণ বেঙ্গালুরুতে হয়েছে ৭১ টি রোগীর, তারপরে মাইসুরে ৪২, দক্ষিণ কন্নড়ে ১২ জন।

অব্যাহতি প্রাপ্তদের মধ্যে বেঙ্গালুরু থেকে ১ জন, দক্ষিণ কন্নড় থেকে পাঁচজন, দাভঙ্গারে তিনজন, উত্তরা কন্নড় থেকে দু’জন রোগী রয়েছেন।চিক্কাবল্লাপুরা এবং কালাবুরাগী এবং মাইসুরু, ধরওয়াদ এবং কোডাগু থেকে প্রত্যেকে একটি করে। মৃতদের মধ্যে কলাবাড়াগীর দু’জন এবং বেঙ্গালুরু, বাগালকোট, গাদাগ ও তুমাকুরু থেকে একজন। এই অবস্থায় ওই রাজ্যের বিধায়ক এর এমন কাজ যথেষ্ট বিতর্ক ও চাঞ্চল্য সৃষ্টি করেছে।


এখানে শেয়ার বোতাম
  • 18
    Shares