মঙ্গলবার, মে ১৮
শীর্ষ সংবাদ

রাস্তায় হাজার হাজার মানুষ, ব্যাংকে উপচে পড়া ভিড়

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: করোনার উচ্চ সংক্রমণ ঠেকাতে বুধবার (১৪ এপ্রিল) থেকে নতুন করে কঠোর বিধিনিষেধের খবরে ঢাকায় এখন প্রায় অচলাবস্থা তৈরি হয়েছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) ঢাকার প্রতিটি প্রান্তে এখন মানুষের উপচেপড়া ভিড়। কেউ কাজে, কেউ প্রয়োজনীয় কেনাকাটায় কিংবা সাতদিনের ‘ছুটি’ মনে করেই রওনা হচ্ছেন বাড়ির পথে। আবার শেষ মুহূর্তে ব্যাংকেও দেখা গেছে উপচেপড়া ভিড়। কারণ এই ৭ দিন ব্যাংক থাকবে বন্ধ।

রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, মানুষ এখন ব্যস্ত নিজের প্রয়োজনে মেটাতে। তাই মার্কেটগুলোতে উপচেপড়া ভিড় এবং কানায় কানায় পূর্ণ। সাতদিন মার্কেট বন্ধের ঘোষণায় এমন উপচেপড়া ভিড় বলে জানিয়েছেন বিক্রেতারা।

এছাড়া রাজধানী থেকে বাইরে বের হওয়ার রাস্তাগুলো এখন মানুষে পরিপূর্ণ। দূরপাল্লার যানবাহন বন্ধ থাকায় নিজস্ব উদ্যোগে গাড়ি ভাড়া করে কিংবা ট্রাক , পিক-আপ কিংবা মিনি বাসে করেই রওনা হচ্ছেন গন্তব্যে। তাই টার্মিনালগুলোর সামনেও উপচে পড়া ভিড়। তাছাড়া ফেরিঘাটগুলোতেও মানুষের জনসমাগম। আবার অনেকেই যানবাহন না পেয়ে হেটেই রওনা হয়েছেন।

ব্যাংকগুলোতে উপচে পড়া ভিড় দেখা গেছে এদিন। লেনদেনের সময় মাত্র ৩ ঘণ্টা থাকায় বিপাকে পড়েছেন অনেকেই। কেউ বিল দিতে, কেউ টাকা জমা দিতে কিংবা কেউ টাকা উঠাতে ব্যাংকের সামনে দীর্ঘ লাইনে অপেক্ষা করছেন।


এখানে শেয়ার বোতাম