বুধবার, ডিসেম্বর ২

রামেকে করোনায় মারা যাওয়া ২ ব্যক্তির লাশ নিতে আসেনি স্বজনরা

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: রাজশাহীতে মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া দুই ব্যক্তির লাশ নিতে আসেনি স্বজনরা। তাদের একজন মারা যান রবিবার (৫ জুলাই) সকাল ১০টার দিকে। অপরজন মারা গেছেন শনিবার মধ্যরাতে।

মৃত ব্যক্তিরা হলেন, রাজশাহীর চারঘাটের মোয়াজ আলীর ছেলে হাবিবুর রহমান (৫৫) এবং নওগাঁর পত্নীতলা উপজেলার জামগ্রামের আজাদ আলী (৩০)।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, করোনা আক্রান্ত হাবিবুরের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় শনিবার তাকে রামেক হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল ১০টার দিকে তিনি মারা যান। হাসপাতালে ভর্তির সময় তার সঙ্গে স্বজনরা ছিলেন। তবে মৃত্যুর পর তাদের কাউকে দেখা যায়নি। পরিবারের সদস্যদের জানানো হলেও লাশ নেওয়ার জন্য কেউ আসেনি। লাশ কোয়ান্টাম ফাউন্ডেশনকে দেওয়া হয়েছে।

কোয়ান্টাম ফাউন্ডেশনের পরিচালক মেহেদি হাসান বলেন, ‘চারঘাটের হাবিবুরের লাশের ওয়ারিশ পাওয়া যায়। এরপর আমাদের টিম দাফনের জন্য চারঘাট নিয়ে যায়। কিন্তু নওগাঁর পত্নীতলার আজাদের লাশটির ওয়ারিশ পাওয়া যায়নি। রামেক হাসপাতালের মর্গে তার লাশটি রাখা আছে।’


এখানে শেয়ার বোতাম