বুধবার, মে ১২
শীর্ষ সংবাদ

রানিশংকৈলে আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

এখানে শেয়ার বোতাম

ঠাকুরগাঁও প্রতিনিধি:: ঠাকুরগাঁওয়ের রানিশংকৈলে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারন সম্পাদকের দুর্নীতি ও নানা অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রানিশংকৈল উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোশারফ হেসেন বুলুর আয়োজনে আজ মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে রনিশংকৈল উপজেলা পরিষদ হলরুমে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মোশারফ হেসেন বুলু তার লিখিত বক্তব্যে জানান, রানিশংকৈল উপজেলায় অনিয়মতান্ত্রিক ভাবে পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড সভাপতি ও সম্পাদকের নাম ঘোষিত হয়েছে। তাদের অনেকেই স্বাধীনতা বিপক্ষের শক্তি ও জামাত শিবির সহ জাতীয় পার্টির সক্রিয় কর্মী এবং এসব কমিটি তারা রাতের অন্ধকারে টাকার বিনিময়ে করেছেন। অনেকেই জুয়া ও মাদক ব্যাবসায়ী হিসেবে এ উপজেলায় সকলের কাছেই পূর্ব পরিচিত। এছাড়াও রানিশংকৈল উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন কমিটি ও সংগঠনে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের লোকেদের বাদ দেবার প্রবনতাও লক্ষ করা যাচ্ছে। তারা নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন না করেই প্রতিটি ইউনিয়ন ওয়ার্ড কমিটি গঠন করে যাচ্ছে। উপরোক্ত বিষয়গুলি বিভিন্ন সময়ে জেলা কমিটিকে লিখিত অভিযোগ করা হলেও এ সমস্যার প্রতিকার পাওয়া যায়নি।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য রানিশংকৈল উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সেলিনা জাহান লিটা, রানিশংকৈল উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক আঃ বাকি, সাবেক ইউপি চেয়ারম্যান আব্বাস আলী, জেলা পরিষদ সদস্য এখলাসুর রহমান লিটন।


এখানে শেয়ার বোতাম