রবিবার, এপ্রিল ১১
শীর্ষ সংবাদ

রাধারমণ দত্তের জীবন ভিক্তিক ‘ভাইবে রাধারমণ’ নাটকে মুগ্ধ দর্শক

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: সম্মিলিত নাট্য পরিষদ সিলেট আয়োজিত মহান একুশের আলোকে ১৭দিনব্যাপী নাট্য প্রদর্শনীর ষষ্ট দিন মঞ্চস্থ হয় ‘ভাইবে রাধারমণ’। রাধারমণ দত্তের জীবন ভিক্তিক ‘ভাইবে রাধারমণ’ নাটকে মুগ্ধ হয়েছেন দর্শকেরা।

তানভীর নাহিদ খান এর রচনা ও নির্দেশনায় নাটকটি পরিবল্পনা ও প্রয়োগ করেছেন আব্দুল কাইয়ুম মুকুল। সাধক কবি রাধারমণ দত্তের জীবন ভিক্তিক কাহিনীকে অত্যান্ত সুদুক্ষভাবে মঞ্চে ফুটিয়ে তুলেন নাটকের কলাকৌশলীবৃন্দ। চমৎকার এই পরিবেশনাটি দেখতে দর্শক উপস্থিতি ছিলআশাব্যঞ্জক।

সন্ধ্যা ৭টায় রিকাবীবাজার কবি নজরুল অডিটোরিয়াম মঞ্চে নাটকটি প্রদর্শিত হয়। নাটক শেষে নাট্য দলের হাতে ফুল ও স্মারক তুলে দেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত অনিল কৃষণ সিংহ ও বাংলাদেশ গ্রাম থিয়েটার ফেডারেশনের বিভাগীয় সম্বনয়কারী আনোয়ার হোসেন দুলাল।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমেদ চৌধুরী মিশু ও সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত ও অর্থ সম্পাদক ইন্দ্রানি সেন।

শুক্রবার ১৭দিনব্যাপী নাট্যোৎসবের সপ্তম দিন নগরনাট মঞ্চায়ন করবে ‘বাইচাল’ নাটক। আগামী ১৭ ফেব্র“য়ারি পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৭টায় রিকাবীবাজার কবি নজরুল অডিটোরিয়াম মঞ্চে নাটক মঞ্চায়িত হবে। নাটকের প্রবেশপত্র হল কাউন্টারে বিকেল ৫টা থেকে পাওয়া যাবে। সিলেটে এযাবৎকালের সর্ববৃহৎ ১৭দিনব্যাপী নাট্য প্রদর্শনীতে সহযোগিতা করছে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, সিলেট সিটি কর্পোরেশন ও জেলা পরিষদ, সিলেট। ১৬টি নাট্য দলের অংশ গ্রহণে ১লা ফেব্র“য়ারি থেকে রিকাবীবাজার কবি নজরুল অডিটোরিয়ামে শুরু হয় একুশে আলোকে নাট্য প্রদর্শনী।


এখানে শেয়ার বোতাম