রাতে হবু বরের সঙ্গে ঝগড়া, সকালে মিলল ঝুলন্ত লাশ -
 

রাতে হবু বরের সঙ্গে ঝগড়া, সকালে মিলল ঝুলন্ত লাশ

Pronob paul 10:54 pm সারা দেশ,
Home  »  সারা দেশ   »   রাতে হবু বরের সঙ্গে ঝগড়া, সকালে মিলল ঝুলন্ত লাশ

অধিকার ডেস্ক:: চুয়াডাঙ্গায় নুসরাত জাহান নাভানা নাভানা নামে এক বিশ্ববিদ্যালয়ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত নাভানা চুয়াডাঙ্গা জেলা শহরের মাস্টারপাড়ার আবদুল হান্নানের মেয়ে এবং আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ জানান, আগামী ২৭ মার্চ নুসরাত জাহান নাভানার সঙ্গে চুয়াডাঙ্গা জেলা শহরের হকপাড়ার এমএ বারীর ছেলে তন্ময়ের বিয়ের দিন ধার্য ছিল। তাদের দু’জনার মধ্যে প্রতিদিন মোবাইল ফোনে কথা হতো। মোবাইলে প্রায়ই ঝগড়াও হতো। বুধবার রাতে ঝগড়া করে নাভানা তার ব্যবহৃত মোবাইল ফোনটি ভেঙে ফেলে এবং ৯টার দিকে নাভানা তার মায়ের ফোন দিয়ে হবু স্বামী তন্ময়ের সঙ্গে কিছুক্ষণ কথা বলার পর নিজের শোয়ার ঘরে চলে যায়।

বৃহস্পতিবার সকালে নাভানার কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাভানার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান বলেন, নিহত নাভানার পরিবারের পক্ষ থেকে আত্মহত্যার প্ররোচনায় তন্ময়ের বিরুদ্ধে মামলা করা হয়েছে। প্রকৃত ঘটনা তদন্তে পুলিশ কাজ শুরু করেছে। বিকালে ময়নাতদন্ত শেষে লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।