শনিবার, মার্চ ৬
শীর্ষ সংবাদ

রাজশাহীতে টেন্ডার নিয়ে আ’লীগ-সৈনিক লীগের সংঘর্ষে নিহত ১

এখানে শেয়ার বোতাম

রাজশাহী প্রতিনিধি :: রাজশাহীতে রেলওয়ের টেন্ডার নিয়ন্ত্রণ নিয়ে আওয়ামী লীগ ও সৈনিক লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে একজন নিহত এবং দুজন আহত হয়েছেন।

বুধবার দুপুরে পশ্চিমাঞ্চল রেলওয়ের সদর দপ্তরের পাশে রাস্তার ধারে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডকেল কলেজ হাসপাতালে মারা যান রাসেল নামের একজন।

এ ঘটনায় আহত দুইজন হলেন- নিহত রাসেলের বড় ভাই নগরীর বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজা এবং আওয়ামী লীগের কর্মী সোনা।

স্থানীয়রা জানান, রেল ভবনের টেন্ডার নিয়ন্ত্রণ নিয়ে আওয়ামী লীগ নেতা রাজা ও মহানগর সৈনিক লীগের সাধারণ সম্পাদক সুজন আলীর মধ্যে বিরোধ চলে আসছিল। বুধবার দুপুরে রেলভবনের সামনে তাদের কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় সুজন তাদের ছুরিকাঘাত করে আহত করে। গুরুতর আহত হলে তিনজনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সন্ধ্যায় মারা যান রাসেল।

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. গোলাম মোস্তফা বলেন, সংঘর্ষের পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রাসেল মারা যান।

ওসি জানান, এঘটনায় অভিযুক্ত সুজন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সুমনের ভাগ্নে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করেছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


এখানে শেয়ার বোতাম