রবিবার, এপ্রিল ১১
শীর্ষ সংবাদ

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে নারীসহ ৫ জন হাসপাতালে

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে বিদেশ ফেরত এক নারীসহ ৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজধানীর বিভিন্ন স্থান থেকে উদ্ধার করে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার জানান, বৃহস্পতিবার জর্ডান ফেরত নাসিমা আক্তার (২০) সায়েদাবাদ রেল গেইট বলাকা বাস কাউন্টারের সামনে একটি বাসে অচেতন অবস্থায় পড়ে ছিলেন। ৯৯৯ এ ফোন পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। নাসিমা অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে বাসে অজ্ঞান হয়ে পড়েছিলেন বলে জানান এসআই। তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চৌদ্দপুর গ্রামের আব্দুস ছাত্তারের মেয়ে।

ভুক্তভোগী নাসিমা জানান, তিনি দুই বছর জর্ডানে ছিলেন। আজ বাংলাদেশে আসেন। বিমানবন্দর থেকে বলাকা পরিবহনযোগে সায়েদাবাদ যাচ্ছিলেন তিনি। বাসে পাশের সিটের দুই যাত্রীর কাছ থেকে জুস খেয়ে অচেতন হয়ে পড়েন। এ ঘটনায় তার নগদ চল্লিশ হাজার টাকা, দুটি কানের দুল ও দুটি মোবাইলসহ সর্বস্ব খোয়া গেছে বলে জানান তিনি।

এদিকে, রাজধানীর গুলিস্তান এলাকা থেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৃথকভাবে আরও দুজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পল্টন থানার আহাদ পুলিশ বক্সের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সবুজ কান্তি দাস জানান, ইম্পেরিয়াল হোটেলের সামনে থেকে মো. মোশাররফ হোসেন (২৮) নামে এক যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তার কাছে জাতীয় পরিচয়পত্র ছাড়া আর কিছুই পাওয়া যায়নি। তিনি বরগুনা সদরের জয়নাল আবেদীনের ছেলে। তার কী খোয়া গেছে, সে ব্যাপারে কিছু জানা যায়নি।

অপরদিকে, গুলিস্তান উৎসব পরিবহনের কাউন্টার থেকে গোলাম মোস্তফা (৪০) নামে রাজউক ভবন নারায়ণগঞ্জ শাখার নকশা সেকশনের এক কর্মচারীকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার ছোট ভাই গোলাম রাব্বানী বলেন, দক্ষিণখান হাজী ক্যাম্পের পাশে থাকেন গোলাম মোস্তফা। তার বাবার নাম আফছার আলী। কাজের উদ্দেশ্যে কর্মস্থল নারায়ণগঞ্জ থেকে আসার পথে বাসে হালুয়া খেয়েছিলেন তিনি। পরে লোকজনের মাধ্যমে সংবাদ পেয়ে হাসপাতালে নিয়ে আসেন রাব্বানী। তার কাছে কী পরিমাণ টাকা ছিল তা জানা যায়নি।

অন্যদিকে, বৃহস্পতিবার দুপুরে পল্টন এলাকা থেকে নূরে আমিন (৩৫) নামে একজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম। এ ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি।

এর আগে বুধবার (২৯ জানুয়ারি) দিবাগত রাতে সিঙ্গাপুর থেকে আসা রাসেল (৩৫) নামে এক ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। সাইফুল নামে এক পথচারী তাকে অচেতন অবস্থায় টিকাটুলি মোড় থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন। তার বাড়ি মুন্সিগঞ্জে বলে জানা গেছে। রাসেলের কাছে পাসপোর্ট ছাড়া কিছুই পাওয়া যায়নি।


এখানে শেয়ার বোতাম