সোমবার, নভেম্বর ৩০

রংপুরে নারীমুক্তি কেন্দ্র ও ছাত্র ফ্রন্টের ধর্ষণবিরোধী বিক্ষোভ

এখানে শেয়ার বোতাম
  • 25
    Shares

রংপুর প্রতিনিধি:: সারাদেশে অব্যাহত নারী ধর্ষণ-নির্যাতনের প্রতিবাদে এবং অপরাধীদের শাস্তির দাবিতে রংপুরে নারীমুক্তি কেন্দ্র ও সমাজতান্ত্রিক ছাত্র ছাত্র ফ্রন্টের ধর্ষণবিরোধী বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

আজ বুধবার (০৭ অক্টোবর) সকাল ১১টায় বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট রংপুর জেলা শাখার উদ্যোগে রংপুর প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) রংপুর জেলা শাখার সদস্য আহসানুল আরেফিন তিতু, বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র রংপুর জেলার দপ্তর সম্পাদক কামরুন্নাহার খানম শিখা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট রংপুর মহানগর কমিটির আহ্বায়ক সাজু রায়, বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশন রংপুর জেলা আহ্বায়ক শাহিদুল ইসলাম সুমন প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থেকে ধর্ষকরা বেপরোয়া হয়ে উঠেছে।আমরা অবাক হয়ে লক্ষ্য করলাম সুবর্ণচরের সেই ধর্ষক জামিনে ছাড়া পেলো। রাষ্ট্রীয় মদতের এই ধারকবাহিকতায় ঘটলো বেগমগঞ্জের ঘটনা।মাদক, জুয়া,পর্নোগ্রাফির প্রসারও ঘটছে রাষ্ট্রীয় মদতে। তাই ধর্ষণবিরোধী আন্দোলনের সাথে ভোগবাদী মানসিকতার বিস্তারকারী, ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধেও আন্দোলন গড়ে তুলতে হবে।আবার পাড়ায় পাড়ায় সচেতন মানুষদের উদ্যোগে ধর্ষণ,নিপীড়নের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।


এখানে শেয়ার বোতাম
  • 25
    Shares