সোমবার, মার্চ ৮
শীর্ষ সংবাদ

ময়মনসিংহের নান্দাইলে ঘাসফুল শিশু ফোরাম এর বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত

এখানে শেয়ার বোতাম

নান্দাইল প্রতিনিধি :: ময়মনসিংহের নান্দাইলে বুধবার (১১ সেপ্টেম্বর) ঘাসফুল শিশু ফোরাম এর বার্ষিক সমাবেশ – ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

নান্দাইল উপজেলা হল রুমে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, নান্দাইল এপি (এরিয়া প্রোগ্রাম) র সহযোগিতায় এবং কেন্দ্রীয় চাইল্ড ফোরামের আয়োজনে এ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন। উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল প্রধান অতিথি এবং পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলার ৪ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা শাখার ঘাসফুল শিশু ফোরামের ৭৫ জন সদস্য এ সমাবেশে শিশুদের বাল্য বিবাহ, মাদকাসক্ত ও শারীরিক সহিংসতা বন্ধ, শিশু অধিকার নিশ্চিতকরণ, ধর্মীয় গুড়ামি বন্ধ, স্কুল থেকে ঝড়ে পড়া রোধসহ তাদের বিভিন্ন সমস্যা চিহ্নিত করা ও এর সমাধান করার কাজ করে যাচ্ছে।

নান্দাইল এপি র এক্টিং ম্যানেজার জিনিয়া গ্লোরিয়া ম্রং এর শুভেচ্ছা বক্তব্যের পর শিশু প্রতিনিধিরা তাদের প্রতিবেদন উপস্থাপন করেন। পরে বিভিন্ন ইভেন্টে সুন্দর দলীয় উপস্থাপনা ও কার্যকর অংশগ্রহণের জন্য পুরস্কৃত করা হয়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠান পরিচালনা করেন স্পন্সরশীপ এণ্ড চাইল্ড প্রোটোকশন অফিসার উজ্জ্বল প্যাট্রিক কোড়াইয়া। সমাবেশটির সার্বিক পরিচালনা করেছে শিশু ফোরামের স্নেহা বর্ম্মন এবং আরমান ভূইয়া।


এখানে শেয়ার বোতাম