মঙ্গলবার, জানুয়ারি ২৬

ময়নাতদন্ত শেষে ম্যারাডোনার শেষকৃত্যের প্রস্তুতি চলছে

এখানে শেয়ার বোতাম
  • 33
    Shares

অধিকার ডেস্ক:: কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনার ময়নাতদন্তের পর শেষকৃত্যের প্রস্তুতি শুরু হয়েছে আর্জেন্টিনায়। রাজধানি বুয়েন্স এইরেসে প্রেসিডেন্টের কার্যালয় কাসা রোসাদায় নেয়া হয়েছে তার মরদেহ। সেখানে দুদিন ইতিহাসের অন্যতম সেরা ফুটবল জাদুকরকে শ্রদ্ধা জানাবে তার ভক্তরা। তবে আরো একদিন বাড়ানো হতে পারে এ সময়।

বিশ্বকে শোকে স্তব্ধ করে দিয়ে বুধবার চলে গেলেন ফুটবল জাদুকর ডিয়েগো ম্যারাডোনা। বুয়েন্স আইরেসে প্রেসিডেন্টের কার্যালয় কাসা রোসাদায় নেয়া হয়েছে ফুটবল কিংবদন্তির মরদেহ।

বৃহস্পতিবার থেকে দুদিন সেখানেই ফুটবল জাদুকরকে শ্রদ্ধা জানাবে তার ভক্তরা। তবে আরো একদিন এ সময় বাড়ানো হতে পারে। অন্তত ১০ লাখ মানুষ ফুটবলের এই কিংবদন্তিকে শেষ শ্রদ্ধা জানাতে হাজির হবে বলে ধারণা করছে দেশটির সরকার। বুয়েনস আইরেসে ভিড় করতে শুরু করেছে ভক্তরা।

স্থানীয় সময় বৃহস্পতিবার সকাল ছয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত শ্রদ্ধা নিবেদন করতে পারবে সাধারণ মানুষ। প্রেসিডেন্ট কার্যালয়ের হল অব প্যাট্রিয়টসে তার মরদেহ রাখা হবে।

বুধবার রাতে তিগ্রে-তে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ম্যারাডোনা। তার বয়স হয়েছিল ৬০ বছর। এর আগে, বেশ কয়েক দিন অসুস্থ ছিলেন এই ফুটবল জাদুকর। তার মৃত্যুতে তিনদিনের রাষ্ট্রীয় শোক চলছে আর্জেন্টিনায়।


এখানে শেয়ার বোতাম
  • 33
    Shares