রবিবার, মে ১৬
শীর্ষ সংবাদ

মোহাম্মদপুর ও কড়াইল বস্তিতে বাসদের ত্রাণ বিতরণ

এখানে শেয়ার বোতাম
  • 144
    Shares

অধিকার ডেস্ক:: রাজধানীর মোহাম্মদপুর ও কড়াইল বস্তিতে এবং যাত্রাবাড়ী-ডেমড়ায় বিভিন্ন এলাকায় বাসদের ত্রাণ বিতরণ।

মোহম্মদপুর: বাসদ মোহম্মদপুর-আদাবর শাখার পক্ষ থেকে ২য় দফায় গতকাল ৩ এপ্রিল বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত রায়েরবাজার এলাকায় দরিদ্র শ্রমজীবী মানুষের বাসায় বাসায় গিয়ে খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, আলু, সাবান) বিতরণ করা হয়েছে।

বিতরণকালে উপস্থিত ছিলেন বাসদ ঢাকা মহাগর শাাখা নেতা খালেকুজ্জামান লিপন, মোহম্মদপুর- আদাবর শাখার নেতা এডরভোকেট ফারুখ হোসন, বাবু হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কড়াইল : মাওলানা আবদুল হামিদ খান ভাসানী স্মৃতি পাঠাগার ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদের পক্ষ থেকে দেশের বৃহত্তর বস্তি কড়াইল বস্তির দরিদ্র, শ্রমজীবী-দিনমজুর, খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। গত ২ এপ্রিল ১ম ধাপের ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন মাওলানা ভাসানী পাঠাগারের উপদেষ্টা বাসদ ঢাকা মহানগর শাখার সদস্য আহসান হাবিব বুলবুল, সদস্য রিয়াজ মাহমুদ, আনারুল ইসলাম, শাহীন মিয়া, খায়রুল আলম প্রমুখ নেতৃবৃন্দ। জনগণের আপনাদের সহযোগিতা নিয়ে পরবর্তীতেও এই ত্রাণ সহায়তা তৎপরতা অব্যহত থাকবে বলে বাসদের পক্ষ থেকে জানানো হয়েছে।

যাত্রাবাড়ী-ডেমড়া : বাসদ যাত্রাবাড়ী-ডেমড়া শাখার পক্ষ থেকে এলাকার কাজলা-ভাংগা প্রেস এলাকায় শ্রমজীবী দরিদ্র মানুষের মাঝে সহায়তার জন্য খাদ্য সামগ্রী সংগ্রহ ও সচেতনতা মূলক কর্মকা- পরিচালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন থানা শাখার নেতা নবী হোসেন, আব্দুল করিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ত্রাণ সামগ্রী সংগ্রহকালে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ হুমকি ও বাঁধা প্রদান করে।


এখানে শেয়ার বোতাম
  • 144
    Shares