শুক্রবার, মে ১৪
শীর্ষ সংবাদ

মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার কিশোরগঞ্জে

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: কিশোরগঞ্জে সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। দেশের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের স্বীকারোক্তিনুযায়ী দেশের বিভিন্ন এলাকা থেকে চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

রোববার বিকেলে কিশোরগঞ্জ সদর মডেল থানায় আয়োজিত এক প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চক্রবর্তি। এ সময় কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর সিদ্দিক ও পরিদর্শক জয়নাল আবেদিন উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, মূলহোতা সিলেটের বিশ্বনাথপুরের টেংরা এলাকার মৃত আসলাম মিয়ার ছেলে আবদুল মতিন কিশোরগঞ্জ শহরের উকিল পাড়ার ভাসানী সড়কে একটি বাসা ভাড়া নিয়ে অবস্থান করে গোপনে মোটরসাইকেল চুরি করে আসছিল। তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে শনিবার বিকেলে তাকে পাকুন্দিয়া উপজেলা সদরের গরুর হাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তিনুযায়ী সিলেটের দক্ষিণ সুরমা এলাকার শেলফি ব্রিজ মুখ এলাকা থেকে শাকিল নামে চক্রের সদস্যকে মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

মতিন ও শাকিলের দেয়া তথ্যের ভিত্তিতে একই দিন রাত ২টার দিকে সিলেটের হুমায়ুন চত্ত্বর এলাকা থেকে রুবেল ও নূরুল রোববার সকাল ৮টার দিকে লুকিয়ে রাখা আরও একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী জানান, চোর চক্রের মূলহোতা আব্দুল মতিনের নামে সিলেটসহ বিভিন্ন থানায় অসংখ্য মামলা রয়েছে। সে আত্মগোপনে কিশোরগঞ্জে বাসা নিয়ে থাকতো। মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্নস্থানে পাচার করতো। গোপনে খবর পেয়ে জাল পেতে তাকে ধরা হয়।


এখানে শেয়ার বোতাম