বৃহস্পতিবার, মার্চ ৪
শীর্ষ সংবাদ

মুক্তিযোদ্ধাদের জন্য একটি ট্রাস্ট করে যাওয়ার ইচ্ছা: মঈন উদ্দিন খান বাদল

এখানে শেয়ার বোতাম

বোয়ালখালী প্রতিনিধি :: ১৯৭১সালে যুদ্ধে জয় পেয়ে দেশ যখন জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে তখন দেশ-বিদেশী ষড়যন্ত্রকারী একটি কুচক্রীমহল তাকে সপরিবারে হত্যা করে প্রমান করেছে তারা কখনোই দেশ স্বাধীন হোক চাননি। তারা পরিকল্পিত ভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছিল।

শুক্রবার বিকেলে বোয়ালখালী মুক্তিযোদ্ধা সংসদ কতৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে চট্টগ্রাম -৮ আসনের সাংসদ আলহাজ্ব মঈন উদ্দীন খান বাদল এ বক্তব্য রাখেন।

মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে তিনি আরো বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা, সুতরাং মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের কথা উঠলেই আমার অন্তর কাঁদে। সুযোগ পেয়েছি মুক্তিযোদ্ধাদের জন্য কমপ্লেক্স করে দিয়েছি। মরার আগে মুক্তিযোদ্ধাদের জন্য একটা ট্রাস্ট করে যাওয়ার ইচ্ছে আছে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আস্হাশীল হয়ে দেশ গঠনের কাজে সবাইকে অবদান রাখতে হবে।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন কমান্ডার মোঃ হারুন মিয়া’র সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা বন গোপাল দাশের সঞ্চালনায় শোক দিবস অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বীর উত্তম-বীর বিক্রম কমডোর এ. ডব্লিউ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আহমদ হোসাইন, মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেলাল হোসেন চেয়ারম্যান।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাসদ নেতা সৈয়দুল আলম, মুক্তিযোদ্ধা বেলাল মিয়া চৌধুরী, অ্যাড. আবু মোঃ হাশেম, হামিদুল হক সিকদার, শরৎ চন্দ্র বড়ুয়া, মোঃ ইদ্রিস, নুরুল ইসলাম, উপজেলা জাসদের সভাপতি মনির উদ্দিন খান প্রমুখ।


এখানে শেয়ার বোতাম