শুক্রবার ‚ ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ‚ ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ‚ সকাল ৬:৫৩

Home সারা দেশ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সিরাজুল আলম খান দুবাই হাসপাতালের সিসিইউতে

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সিরাজুল আলম খান দুবাই হাসপাতালের সিসিইউতে

আবদুর রহমান, নোয়াখালী :: নিউক্লিয়াস-বিএলএফের’ প্রতিষ্ঠাতা ও একাত্তরে সশস্ত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক নোয়াখালী জেলার বেগমগঞ্জের কৃতিসন্তান সিরাজুল আলম খান অসুস্থ। তিনি শ্বাসকষ্টজনিত রোগে দুবাই হাসপাতালে ভর্তি হয়েছেন।

রোববার যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফেরার পথে বিমানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বাংলাদেশের রাজনীতির এই রহস্যপুরুষ। পরে তাকে হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখান থেকে সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।

সোমবার সিরাজুল আলম খানের প্রধান জনসংযোগ কর্মকর্তা শিকদার মো. নিজাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনি এখন অনেকটাই সুস্থ। তবে বুকে কফ জমে থাকায় চিকিৎসকের পরামর্শে তাকে কয়েকদিন হাসপাতালের থাকতে হবে।

সিরাজুল আলম খানের কয়েকজন স্বজন হাসপাতালে তার সঙ্গে দেখা করেছেন এবং খোঁজ-খবর রাখছেন।

সিরাজুল আলম খানের ভাই ফেরদৌস খানও ফেসবুক স্ট্যাটাসে তার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১১ টায় সিরাজুল আলম খান বিমানে অসুস্থ হয়ে পড়লে এমিরেটাস এয়ার কর্তৃপক্ষ তাকে হাসপাতালে নিয়ে। তিনি এখন সুস্থ আছেন, তবে বুকে কফ জমে থাকার কারণে ডাক্তারের পরামর্শে তাঁকে কয়েকদিন চিকিৎসা নিতে হবে।

উল্লেখ্য, সিরাজুল আলম খান গত কয়েক বছর ধরে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে আসা যাওয়ার মধ্যে আছেন। সবশেষ ৩১ জুলাই ফলোআপ চিকিৎসার জন্য নিউইয়র্ক যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

মানব পাচারের অভিযোগে লিবিয়ার নাগরিকসহ গ্রেপ্তার ৬

অধিকার ডেস্ক:: রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে অবৈধ কর্মকান্ড ও বাংলাদেশের ভিসার শর্ত ভঙ্গের অভিযোগে লিবিয়ার নাগরিক সামির আহমেদ ওমর ফরাজ এবং পল্টন...

মেরিন ড্রাইভে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল: আইএসপিআর

অধিকার ডেস্ক:: কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভ এলাকায় সেনাবাহিনী ও পুলিশ যৌথ টহল পরিচালনা করবে বলে বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর...

ভোলায় নিম্নাঞ্চল প্লাবিত, স্কুলসহ ক্ষতিগ্রস্ত কয়েকশ’ পরিবার

ভোলা প্রতিনিধি:: উজানের ঢল ও পূর্নিমার জোয়ারের প্রভাবে ভোলার নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এতে পানিতে তলিয়ে গেছে নিচু...

রৌমারী গার্লস স্কুলের প্রধান শিক্ষিকার হাতে গ্রন্থিক প্রকাশনীর ‘একাত্তরের অগ্রদূত’

অধিকার ডেস্ক:: মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশের সীমানা থেকে প্রকাশিত একমাত্র হাতে লেখা পত্রিকা অগ্রদুত এর সবগুলো সংখ্যা নিয়ে প্রকাশিত বই ‘একাত্তরের অগ্রদুত” উপহার...
Shares