সোমবার ‚ ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ ‚ ৬ই জুলাই, ২০২০ ইং ‚ সকাল ৭:১৭

Home শিল্প ও সাহিত্য মিথিলা-ফাহমির ব্যক্তিগত ছবি সরানোর নির্দেশ হাইকোর্টের

মিথিলা-ফাহমির ব্যক্তিগত ছবি সরানোর নির্দেশ হাইকোর্টের

অধিকার ডেস্ক :: মিথিলা-ফাহমির ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগমাধ্যম, অনলাইন পোর্টাল থেকে সরানোর নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। রোববার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। একইসঙ্গে স্টাম্পফোর্ড ইউনিভার্সিটির নিহত শিক্ষার্থী রুম্পার ব্যক্তিগত ছবি সরাতে ব্যবস্থা নিতে বলা হয়েছে। বিটিআরসিকে এ নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়েছে।

আদালতে রিটের পক্ষে শুনানি করেন রিটকারী আইনজীবী ব্যারিস্টার তাহসিনা তাসনিম মৃদু।জনস্বার্থে নিজেই রিটটি দায়ের করেন। রিটে তথ্য-প্রযুক্তি সচিব, স্বরাষ্ট্র সচিব, বিটিআরসি সহ সংশ্লিষ্টদের বিবাদী করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার ফেসবুক, ইন্টারনেট ও অনলাইন নিউজ পোর্টাল থেকে অভিনেত্রী মিথিলা ও ফাহমির সব অন্তরঙ্গ ছবি না সরানোর বৈধতা চ্যালেঞ্জ করে রিট করা হয়।

গত ৪ নভেম্বর নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রথমে কয়েকটি ফেসবুক গ্রুপে দুটি ছবি পোস্ট করা হয়। পরে সেখান থেকে এরপর ছবিটা সেখান থেকে ভাইরাল হয়। এ দুইটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়া পর মিডিয়া পাড়ায় তোলপাড় শুরু হয়েছিল।

এদিকে শুক্রবার সন্ধ্যায় বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে। দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় তাঁদের বিয়ে রেজিস্ট্রি করা হয়।

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তানেরও আগমন ঘটে। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

অনলাইন ক্লাস: ৭দফা দাবিতে ঢাবি উপাচার্যকে স্মারকলিপি

ঢাবি প্রতিনিধি:: অনলাইনে ক্লাস শুরুর আগে সকল শিক্ষার্থীর ক্লাসে অংশগ্রহণের সুযোগ নিশ্চিত করে সুষ্ঠুভাবে ক্লাস পরিচালনার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) উপাচার্যকে সাত...

পাটশিল্প সৎকারের পথ থেকে সরে আসার দাবি জাসদের

অধিকার ডেস্ক:: ‘নিজ হাতে গলা টিপে পাটশিল্পকে মেরে ফেলা এবং সৎকারের আয়োজন থেকে ফিরে আসার জন্য প্রধানমন্ত্রীর প্রতি’—আহ্বান জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের...

স্প্যানিশ লা লিগায় জয় পেল রিয়াল মাদ্রিদ

অধিকার ডেস্ক:: করোনায় লিগ বন্ধ হওয়ার আগে বার্সেলোনার চেয়ে ২ পয়েন্ট পেছনে ছিল রিয়াল। খেলা মাঠে গড়ানোর পর বার্সা তিন ম্যাচ ড্র...

ইকামার মেয়াদ তিন মাস বাড়াল সৌদি আরব

আন্তর্জাতিক ডেস্ক :: সকল প্রবাসীদের ইকামার মেয়াদ তিন মাস বাড়ানোর ঘোষণা দিয়েছে সৌদি আরব। সৌদি আরবে অবস্থানরত বা বর্তমানে...
Shares