রবিবার, মে ১৬
শীর্ষ সংবাদ

মাস্ক ছাড়া রাস্তায় বের হলে দিতে হয় বক্তব্য, করতে হয় অভিনয়

এখানে শেয়ার বোতাম
  • 39
    Shares

অধিকার ডেস্ক:: হবিগঞ্জে করোনা প্রতিরোধে অভিনব প্রচারণা চালিয়েছে র‍্যাব। বৃহস্পতিবার দুপুরে শহরের চৌধুরী বাজার এলাকায় এ প্রচারণা চালায় র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল।

এ সময় মাস্ক না পরায় এবং মোটরসাইকেলে একাধিক ব্যক্তি চড়ায় করোনা সচেতনতামূলক অভিনয় করতে হয়। সেই সঙ্গে করোনা প্রতিরোধের বিষয়ে এক মিনিট বক্তব্য দিতে হয়। করোনা প্রতিরোধে এমন অভিনব পন্থা বেছে নিয়েছেন র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীম। তার নেতৃত্বে র‍্যাবের একটি দল দুপুরে শহরের সবচেয়ে জনবহুল এলাকা চৌধুরী বাজার পয়েন্টে অবস্থান নেয়।

হঠাৎ র‍্যাবের অবস্থান দেখে অনেকেই দোকানপাট বন্ধ করতে থাকেন। অনেকেই আবার দ্রুত সটকে পড়েন। এ সময় সচেতনতামূলক প্রচারণা চালানোর পাশাপাশি পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

র‍্যাব কমান্ডার মো. আনোয়ার হোসেন শামীম বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের প্রভাব বাংলাদেশেও পড়েছে। এ অবস্থায় প্রধানমন্ত্রীর নির্দেশনা সবাইকে মেনে চলতে হবে। আরও কয়েকদিন সবাইকে ঘরে থাকার অনুরোধ জানান তিনি।

আনোয়ার হোসেন শামীম বলেন, অপ্রয়োজনে কেউ বাইরে অবস্থান করবেন না। যদি সবাই সরকারি নির্দেশনা মেনে চলেন তবেই করোনার মহামারী থেকে আমরা রক্ষা পাব।


এখানে শেয়ার বোতাম
  • 39
    Shares