শনিবার, মে ৮
শীর্ষ সংবাদ

মানিকগঞ্জে পুলিশ সদস্যসহ ২ জন করোনায় আক্রান্ত

এখানে শেয়ার বোতাম
  • 1.4K
    Shares

অধিকার ডেস্ক:: মানিকগঞ্জের শিবালয়ে এক পুলিশ সদস্য ও হরিরামপুরে এক ব্যবসায়ী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ ঘটনায় শিবালয়ের ৩টি ওয়ার্ডের ৮টি গ্রাম লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।

শুক্রবার (১০ই এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. আরশাদ উল্লাহ জানান, শিবালয় উপজেলার উথলী ইউনিয়নের বীর বাসাইল কলাবাগান এলাকার এক বাসিন্দা গোপালগঞ্জের মকসুদপুর থানায় কনস্টেবল পদে চাকরি করেন। গত ৬ই এপ্রিল তিনি ঠান্ডা-কাশি নিয়ে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। আজ শুক্রবার তার রিপোর্ট পজিটিভ আসলে তাকে জেলা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হয়। ওই পুলিশ সদস্যকে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ মাহমুদ জানান, এ ঘটনায় পুলিশ সদস্যের বাড়িসহ ওই ইউনিয়নের ৮টি গ্রাম লকডাউন করা হয়েছে।

এদিকে হরিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আব্দুল মালেক জানান, উপজেলার হারুকান্দি ইউনিয়নের ভেলাবাদ গ্রামের এক বাসিন্দা ঢাকার কেরাণীগঞ্জে প্রেসের ব্যবসা করেন। তিনি গত ৮ই এপ্রিল ঢাকা থেকে নিজ গ্রামে আসেন। তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়। পরে আইইডিসিআর থেকে তার রিপোর্ট পজিটিভ আসে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন জানান, প্রয়োজনীয় পদক্ষেপ নিতে উপজেলা প্রশাসন আক্রান্তের বাড়িতে যাচ্ছেন।


এখানে শেয়ার বোতাম
  • 1.4K
    Shares