রবিবার, মার্চ ৭
শীর্ষ সংবাদ

মানিকগঞ্জে পানিতে ডুবে দেশ টিভি’র সাংবাদিকের মৃত্যু

এখানে শেয়ার বোতাম

মানিকগঞ্জ জেলা প্রতিনিধি :: মানিকগঞ্জে পানিতে ডুবে দেশ টিভি’র সাংবাদিকের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে নৌকা যোগে নিজ গ্রামের বাড়িতে যাওয়ার সময় পানিতে ডুবে তাঁর মৃত্যু হয়।

দেশ টিভি’র মানিকগঞ্জ জেলা প্রতিনিধি সাংবাদিক ওবায়দুর রহমান ১৯৬৮ সালের ৮ মে মাসে ঘিওর উপজেরার সদর ঘিওর ইউনিয়নের কাহেতারা গ্রামে জন্মগ্রহন করেন। তাঁর পিতা সামেজ উদ্দিন এবং মাতা লালবরু বেগমের বড় ছেলে ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র ছেলে ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল ৪ অক্টোবর বৃহস্পতিবার তাঁর নিজ গ্রামের ঈদগাহ মাঠে সকাল ৮টায় জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

পারিবারিক সূত্রে ও ভাতিজা মাসুদের সাথে কথা বলে জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে মৃগীরোগে আক্রান্ত্র ছিলেন। ঘটনার সময় পরন্ত বিকেলের শেষের দিকে অর্থাৎ সন্ধ্যার কিছুটা আগে তিনি গ্রামের মাঠের দিকে যাওয়ার জন্য ভাতিজাকে নৌকা দিয়ে পার করে দিতে বলেন। কিছু দূর যাওয়ার পর সেই দীর্ঘ দিনের মৃগী রোগে তিনি আক্রান্ত হয়ে শরীরের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং পানির গভীরে ডুবে যান। এ সময় সপ্তম শ্রেণীতে পড়–য়া ভাতিজা মাসুদ তাকে বাঁচানোর চেষ্টা করে ডাকচিৎকার করলে আত্মীয়-স্বজন ও স্থানীয় লোকজন পানিতে ঝাঁপিয়ে পড়েন। অনেক খোঁজাখুজি করে প্রায় এক ঘন্টা পর তার মৃত দেহ উদ্ধার করা হয়। সাংবাদিক ওবায়দুর রহমান একজন পাঠক লেখক ও সংস্কৃতিমনা ছিলেন। এর পাশাপাশি তিনি প্রগতিশীল রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তিনি ঘিওর উপজেলা কমিউনিস্ট পার্টির সাধারন সম্পাদক ছিলেন।

তাঁর মৃত্যুতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রিয় কমিটির সদস্য এ্যাডভোকেট আজহারুল ইসলাম আরজু, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম পিপি, মানিকগঞ্জ কমিউনিস্ট পার্টির জেলা কমিটির সাধারন সম্পাদক কমরেড মজিবর রহমান মাস্টার, ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিব, জেলা জাসদের সাধারন সম্পাদক আফজাল হোসেন খান জকি, জেলা কৃষক সমিতির সভাপতি অধ্যাপক আবুল ইসলাম শিকদার, সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম, মানিকগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারন সম্পাদক বিপ্লব কুমার চক্রবর্তী, ঘিওর প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল হক, যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, ঘিওর সদর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম(টুটুল) প্রমুখ গভীর শোক প্রকাশ করেন।


এখানে শেয়ার বোতাম