সোমবার, মার্চ ১
শীর্ষ সংবাদ

মানারাতে সফট স্কিল ফর ক্যারিয়ার ডেভলপমেন্ট উপর একটি ওয়ার্কশপ অনুষ্ঠিত

এখানে শেয়ার বোতাম

আসমাউল মুত্তাকিন (বিশ্ববিদ্যালয় প্রতিনিধি):: রাজধানীর অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এমআইইউ) তে ইংলিশ ক্লাবের আয়োজনে একদিনব্যাপী ‘Soft skills for Career Development’ এর উপর একটি ওয়ার্কসপ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯শে অক্টোবর) আসুলিয়া বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের হল রুমে সকাল সাড়ে ৯টায় ওয়ার্কশপটি অনুষ্ঠিত হয়।

ওয়ার্কশপে মানারাতের ইংরেজি বিভাগের প্রভাষক ও হ্যালো-টিন এর সভাপতি আসাদ খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানরাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া।

কলা ও মানবিক অনুষদের ডিন ও ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর হেমায়েত হোসেইন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশল, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী।

দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম অংশে ‘প্রেসেন্টেশন স্কিলস অ্যান্ড ইম্প্রোপটু স্পিস’ এবং ‘ভেভেলপিং ইএফএল স্পিকিং : ফ্লুয়েন্সি অ্যান্ড প্রোনাউনসিয়েশন’ শীর্ষক আলোচনায় যথাক্রমে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আহমেদ মাহবুব-উল-আলম এবং সোনারগাঁও ইউনিভর্সিটির লেকচারার ও ইংলিশ পাঠাশালার প্রতিষ্ঠাতা পরিচালাক এইচআর নির্জর হোসেন

অনুষ্ঠানের দ্বিতীয় অংশে ‘বিল্ডিং ফর ড্রিম কেরিয়ার’ এবং ‘সফট স্কিলস ফর কমিউনিকেশনস : ওয়ার্কপ্লেস চ্যালেঞ্জেস’ শীর্ষক আলোচনায় যথাক্রমে অংশ নেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নাজমুল হক শিকদার শিবলু এবং লেকচারার আসাদ খান।

এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ইংরেলিশ ক্লাবের সভাপতি রাজিয়া সুলতান তানিয়া ও সেক্রেটারি জাহিদুল ইসলাম।

বিকাল ৪টার দিকে অনুষ্ঠান শেষে দিনব্যাপী ওয়ার্কশপ ও ট্রেনিং প্রোগ্রামে অংশ নেয়া ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ বিতরণ করা হয়।


এখানে শেয়ার বোতাম