বৃহস্পতিবার, মার্চ ৪
শীর্ষ সংবাদ

মাজার জিয়ারত করে যাত্রা সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের

এখানে শেয়ার বোতাম

সিলেট প্রতিনিধি :: মাজার জিয়ারতের মাধ্যমে দলীয় কার্যক্রমের আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছেন নব-নির্বাচিত সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা।

শুক্রবার (০৬ ডিসেম্বর) হযরত শাহজালাল (র.) মাজার মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় শেষে মাজার জিয়ারত করেন তারা। এর আগে (০৫ ডিসেম্বর) বৃহস্পতিবার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিলেট জেলা ও মহানগরে নতুন কমিটির নাম ঘোষণা করেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন সাবেক কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক পদে মো. নাছির উদ্দিন খানের নাম ঘোষণা করা হয়। আর মহানগর কমিটিতে সভাপতি মুক্তিযোদ্ধা মাশুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক পদে অধ্যাপক জাকির হোসেনের নাম ঘোষণা করা হয়।

মাজার জিয়ারত শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খান বলেন, মাজার জিয়ারত করেই শুভ কাজের সূচনা করতে চাই। বিগত দিনে ছাত্র রাজনীতিতে যেভাবে সবাইকে নিয়ে কাজ করেছি, আওয়ামী লীগেও তৃণমূলের সবাইকে নিয়ে কাজ করে নেত্রীর আস্থার প্রতিদান দিতে চাই।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসাইন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ওপর যে আস্থা রেখেছেন, কর্মের মাধ্যমে এর প্রতিদান দিয়ে যাবো। বিশেষ করে সতীর্থ রাজনীতিবিদ ও কাউন্সিলরদের ধন্যবাদ জানান তিনি।

তিনি আরও বলেন, আমাদের কাজ হবে দলকে গোছানো। কেবল মিছিল-মিটিং নয়, রাজনীতিতে গুণগত পরিবর্তন আনতে সচেষ্ট থাকবো। যেন রাজনীতিতে আদর্শিকতার ধারা বজায় থাকে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাগত রাখতে ও বাংলাদেশের ৫০ বছর পূর্তি এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী দু’টোই যাতে সাড়ম্বরে সফল করতে পারি, এজন্য সবার দোয়া চাইবো।

মাজার জিয়ারতকালে নবাগত নেতাদের সাথে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দীন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক জামিল আহমদ, মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা সম্পাদক কবির আহমদ, মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা সম্পাদক আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অ্যাডভোকেট আজমল আলী, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দীন কয়েছ, যুবলীগের মহানগর সভাপতি মুক্তা প্রমুখ।


এখানে শেয়ার বোতাম