রবিবার, জানুয়ারি ২৪

মাগুরায় শ্রমজীবী মানুষের মাঝে ৩য় দফায় বাসদের খাদ্য সামগ্রী বিতরণ

এখানে শেয়ার বোতাম
  • 191
    Shares

মাগুরা প্রতিনিধি:: করোনাভাইরাস জনিত দুর্যোগে ক্ষতিগ্রস্ত দরিদ্র শ্রমজীবী মানুষের মাঝে শারীরিক দূরত্ব বজায় রেখে মাগুরায় ৩য় দফায় বাসদের খাদ্য সামগ্রী বিতরণ।

আজ ২৩ মে ২০২০ সকাল সাড়ে ১০টায় মাগুরার রেডিয়েন্ট স্কুলে শারীরিক দূরত্ব বজায় রেখে বাসদ মাগুরা জেলা শাখার পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় ।

যারা বিশেষ ওএমএস কার্ড ও ঈদ উপলক্ষে সরকারি বরাদ্দ ২৫০০ টাকা পাননি এমন ৫০টি দরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি প্যাকেটে আছে ২ কেজি চাল, হাফ কেজি ডাল, এক প্যাকেট সেমাই, হাফ কেজি চিনি। সমর্থক-শুভানুধ্যায়ীদের সহযোগিতায় এই খাদ্য সহায়তা কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ এর কেন্দ্রীয় পাঠচক্র ফোরামের সদস্য শম্পা বসু, তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি মাগুরা জেলা শাখার সদস্য সচিব শরীফ তেহরান টুটুল, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর জেলা আহ্বায়ক ভবতোষ বিশ্বাস জয়, শহর কমিটির আহ্বায়ক মোঃ সোহেল এবং সদস্য গোলাম মাওলা রনি ও মো: রুবেল ।

নেতৃবৃন্দ আম্পান ঘূর্ণিঝড়ে মাগুরা জেলার ক্ষতিগ্রস্ত মানুষদের অবিলম্বে সরকারি সহায়তা দেওয়া এবং ২৫০০ টাকা বরাদ্দ ও বিশেষ ওএমএস কার্ড বিতরণের তালিকা (প্রত্যেক উপজেলা) অনলাইন ও স্থানীয় পত্রিকায় প্রকাশ করার দাবি জানান । সাথে সাথে ঢাকা বা অন্যান্য জেলা থেকে ঈদ উপলক্ষে যে মানুষেরা মাগুরা জেলায় আসছেন তাদের কোয়ারেন্টাইন কঠোর ভাবে যাতে পালিত হয় তার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান ।


এখানে শেয়ার বোতাম
  • 191
    Shares