মঙ্গলবার, জানুয়ারি ১৯

মহিলা ফোরামের সাধারণ সম্পাদক শম্পা বসুর পিতা অনিল কুমার বসুর মৃত্যু

এখানে শেয়ার বোতাম
  • 500
    Shares

নিজস্ব প্রতিবেদক:: সমাজতান্ত্রিক মহিলা ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, বাসদ কেন্দ্রীয় বর্ধিত পাঠচক্রের সদস্য প্রকৌশলী শম্পা বসুর পিতা অনিল কুমার বসু আর নেই।

আজ সোমবার (০৬ জুলাই ২০২০) দুপুর ২.৪৫টায় মাগুরায় নিজ বাসভবনে তিনি মৃত্যু বরণ করেন।

সমাজতান্ত্রিক মহিলা ফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক দিলরুবা নূরী অনিল কুমার বসুর মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, মহিলা ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রকৌশলী শম্পা বসুর পিতা অনিল কুমার বসু দীর্ঘদিন ধরে ক্যান্স্যারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে মারা যান।

মহিলা ফোরাম কেন্দ্রীয় কমিটির শোক :

সমাজতান্ত্রিক মহিলা ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, বাসদ কেন্দ্রীয় বর্ধিত পাঠচক্রের সদস্য প্রকৌশলী শম্পা বসুর পিতা শ্রদ্ধেয় অনিল কুমার বসু মৃত্যুবরণ করায় সমাজতান্ত্রিক মহিলা ফোরামের কেন্দ্রীয় সভাপতি রওশন আরা রুশো সংবাদ পত্রে দেওয়া এক বিবৃতিতে গভীর শোক ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য তিনি দীর্ঘদিন ধরে ক্যান্স্যারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ ০৬ জুলাই দুপুর ২.৪৫টায় মাগুরার নিজ বাসভবনে তিনি মৃত্যু বরণ করেন।

মহিলা ফোরাম বগুড়া জেলার শোক :
সমাজতান্ত্রিক মহিলা ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, বাসদ কেন্দ্রীয় বর্ধিত পাঠচক্রের সদস্য প্রকৌশলী শম্পা বসুর পিতা শ্রদ্ধেয় অনিল কুমার বসু আজ ৬জুলাই মৃত্যুবরণ করায় সমাজতান্ত্রিক মহিলা ফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা আহবায়ক দিলরুবা নূরী সংবাদ পত্রে দেওয়া এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য তিনি দীর্ঘদিন ধরে ক্যান্স্যারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ ০৬ জুলাই দুপুর ২.৪৫টায় মাগুরায় নিজ বাসভবনে মৃত্যু বরণ করে


এখানে শেয়ার বোতাম
  • 500
    Shares