রবিবার, ফেব্রুয়ারি ২৮
শীর্ষ সংবাদ

ভোলা চরফ্যাসনে ইউসিবি ব্যাংক এর ১৮৮তম শাখার উদ্বোধন

এখানে শেয়ার বোতাম

ভোলা প্রতিনিধি :: ভোলার চরফ্যাসন উপজেলায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) লিমিটেডের ১৮৮তম শাখার উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৬ অক্টোবর) বেলা ১১টায় শহরের জনতা রোডে এক সুধী সমাবেশে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব প্রধান অতিথি হিসাবে ফিতা কেটে এ শাখার উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউসিবি ব্যাংকের উপ-ব্যাবস্থাপনা পরিচালক মোঃ মোস্তফা তারেক। সভার সভাপতিত্ব করেন শাখা ব্যাবস্থাপক সামসুদ্দিন মল্লিক নির্ঝর।

প্রধান অতিথির বক্তব্যে জ্যাকব বলেন, এ শাখার মাধ্যমে ব্যাংক হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, টাকা ট্রান্সফার, বিদ্যুৎ ও অন্যান্য বিল প্রদান, রেমিটেন্স এবং ঋণসহ বিভিন্ন প্রকার ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবে এই অঞ্চলের মানুষ। ব্যাংকের নতুন এ শাখা এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ দেবনাথ, অধ্যক্ষ কায়সার আহম্মেদ দুলাল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র,প্যানেল মেয়র আবু জাহের ভূইয়া।

অনুষ্ঠানে বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনির উদ্দিন চাষী ও শাখা ব্যাবস্থাপক সামসুদ্দিন নির্ঝর বক্তব্য রাখেন।


এখানে শেয়ার বোতাম