রবিবার, জানুয়ারি ১৭

ভোলায় করোনা আক্রান্তের সংখ্যা ৬০০ ছুঁয়েছে

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক:: ভোলায় নতুন করে আরো ৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ভোলা সদর উপজেলায় ২ জন, দুই জন বোরহানউদ্দিন ও দুই জন লালমোহন উপজেলার বাসিন্দা।

এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬০৪ জনে। করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট মৃত্যু হয়েছে ৬ জনের। আজ শনিবার সকালে ভোলার সিভিল সার্জন দপ্তর সূত্রে নিশ্চিত করা হয়েছে।

সূত্র মতে, ভোলায় করোনা আক্রান্ত ৫৮৫ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৪৯৩ জন। এর মধ্যে ভোলা সদর উপজেলায় করোনায় আক্রান্ত ২৯০ জনের মধ্যে সুস্থ ২২২ জন। দৌলতখানে আক্রান্ত ৪২ জনের মধ্যে সুস্থ ৩৮ জন, বোরহানউদ্দিনে সুস্থ ৬৫ জন, তজুমদ্দিন উপজেলায় ৩৭ জন, লালমোহনে ৫২ জন, চরফ্যাশনে ৪৮ জন এবং মনপুরা উপজেলায় আক্রান্ত ৩২ জনের মধ্যে সুস্থ ৩১ জন।

এছাড়া আক্রান্তরা নিজ নিজ উপজেলা হাসপাতালের চিকিৎসকদের তত্বাবধানে আইসোলেশনে রয়েছেন। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ভোলা সদর, লালমোহন ও চরফ্যাশনে ৬ জনের মৃত্যু হয়েছে। এর বাইরে উপসর্গ নিয়ে আরো অন্তত ৩৫ জনের মৃত্যু হয়েছে।

সূত্রানুসারে, ভোলা থেকে এ পর্যন্ত ৪ হাজার ৯৩৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা, বরিশাল ও ভোলা ল্যাবে পাঠানো হয়েছে। এর মধ্যে ৪ হাজার ৯৩৫ জনের রিপোর্ট পাওয়ায় আর কোন রিপোর্ট অপেক্ষমান নেই।


এখানে শেয়ার বোতাম