বৃহস্পতিবার, ডিসেম্বর ৩

ভোট ডাকাতির ‘কালো দিবস’ পালনে বাম জোটের প্রচারণা শুরু

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: ভোট ডাকাতির এক বছরে আগামী (৩০ ডিসেম্বর) সোমবার দেশব্যাপী ‘কালো দিবস’ এ দেশবাসীকে কালো পতাকা হাতে রাজপথে নেমে আসার আহ্বান জানিয়ে প্রচারণা করছেন বাম গণতান্ত্রিক জোট।

দেশব্যাপী ‘কালো দিবস’ পালন করতে বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকাল ১১টায় পুরানা পল্টন মোড়, দৈনিক বাংলা মোড় ও মতিঝিল এলাকায় প্রচারপত্র বিতরণ করেন বাম গণতান্ত্রিক জোটের নেতৃবৃন্দ।

সংবাদ মাধ্যমে পাঠানো বাম গণতান্ত্রিক জোটের এক বিবৃতিতে বলা হয়েছে, গত বছরের ৩০ ডিসেম্বর এক নজিরবিহীন ভোট ডাকাতি-ভোট জালিয়াতির মধ্য দিয়ে গঠিত সংসদ ও সরকার এক বছর পার করেছে।

বিবৃতিতে বলা হয়েছে, প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে সরকার ৩০ ডিসেম্বরের ভোট ২৯ ডিসেম্বর রাতে ব্যালট পেপারে সিল মেরে ভোট জালিয়াতির এক চরম কলঙ্কজনক নজির স্থাপন করে পুনরায় ক্ষমতাসীন হয়েছে। ভোটের নামে এসব ছিল একটি ‘নির্বাচনী ক্যু’।

প্রচারপত্র বিতরণকালে উপস্থিত ছিলেন বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক আবদুল্লাহ ক্বাফী রতন, রুহিন হোসেন প্রিন্স, বজলুর রশীদ ফিরোজ, রাজেকুজ্জামান রতন, মানস নন্দী, আব্দুর রাজ্জাক, খালেকুজ্জামান লিপন, আরিফুল ইসলাম নাদিম, লিয়াকত আলী প্রমুখ।

বাম জোট নেতৃবৃন্দ আগামী ৩০ ডিসেম্বর দেশবাসীকে কালো পতাকা হাতে রাজপথে নেমে এসে নিজেদের ভোটাধিকারসহ গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

‘কালো দিবস’ সফল করতে আগামীকালের প্রচারণা কর্মসূচি:

আগামীকাল ২৭ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টায় মহাখালী ওয়ারলেস গেট থেকে শুরু হয়ে বনানী এলাকায় প্রচারপ্রত্র বিতরণ করা হবে। বিকাল সাড়ে ৩টায় পল্টন থেকে শুরু হয়ে শান্তিনগর, মালিবাগ এলাকায় প্রচারপত্র বিতরণ করা হবে।


এখানে শেয়ার বোতাম