শনিবার, মার্চ ৬
শীর্ষ সংবাদ

ভাড়াটিয়া সন্ত্রাসী কর্তৃক এক নারীকে হত্যার চেষ্টা

এখানে শেয়ার বোতাম

ঠাকুরগাঁও প্রতিনিধি :: ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় ১ নারীকে গাড়ী থেকে ফেলে হত্যার চেষ্টা চালায় তার শশুর বাড়ীর লোকজন সহ ভাড়াটিয়া একদল সন্ত্রাসী। ঐ নারীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা গাড়ী ফেলে রেখে ড্রাইভার সহ পালিয়ে যায়। পুলিশ এসে ঐ নারীকে উদ্ধার করে রুহিয়া থানায় নিয়ে যায়।

ঘটনাটি ঘটে ২০ নভেম্বর বুধবার রাত আনুমানিক ৮ টায় রুহিয়া ঘনিমহেশপুর মিশন রেল গেট এলাকায়।

জানা গেছে, রুহিয়া থানার ১নং রুহিয়া ইউনিয়নের মধুপুর গ্রামের সৈয়দ আলীর মেয়ে নুর বানু (২৪) এর পারিবারিক সূত্রে বিয়ে হয় আটোয়ারী উপজেলার মিজার্পুর পানপাড়া গ্রামের ইসমাঈল হোসেনের ছেলে সাঈদুল ইসলাম (৩০) এর সাথে। সেখানে তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। ঘটনার দিন নুর বানুর স্বামী সাঈদুলের অনুপস্থিতে তার শাশুড়ি ও ননদ তিন জন সন্ত্রাসী সহ নুর বানুকে তার বাবার বাড়ীতে পৌছে দেওয়ার উদ্দেশ্যে জোর পূর্বক নিয়ে আসার পথিমধ্যে গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার সময়ে নুর বানুর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে গাড়ীটিকে আটক করেন। এবং নুর বানুকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেন।

এ বিষয়ে রুহিয়া ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল হক বাবু জানান, পারিবারিক কলহের জেরে এমনটি ঘটেছে। তবে এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে কেন মন্তব্য পাওয়া যায় নি।


এখানে শেয়ার বোতাম