শনিবার, মার্চ ৬
শীর্ষ সংবাদ

ব্রীজ নির্মাণের দাবিতে গাইবান্ধায় সিপিবি’র মানববন্ধন

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়নের কালির বাজার থেকে প্রধানের বাজার রাস্তায় ব্রীজ নির্মাণ ও দক্ষিণ গিদারী থেকে কাউন্সিল বাজার পর্যন্ত রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) উপজেলার উত্তর গিদারী শাখা।

উত্তর গিদারী শাখা কমিউনিস্ট পার্টির সম্পাদক জাহাঙ্গীর মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, গাইবান্ধা সদর উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ছাদেকুল ইসলাম, দারিয়াপুর অঞ্চল সিপিবি’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা নেতা সন্তোষ বর্মণ, জাহিদুল ইসলাম প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, ২০১১ সালে এই স্থানে এই ব্রীজ নির্মানের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছিল, তখন কিছু স্বার্থান্বেষী মহল অপপ্রচার চালিয়েছিল এই ব্রীজের টেন্ডার হয়েছে তাই মানববন্ধন করার প্রয়োজন ছিল না।

কিন্তু আজ ৮ বছর পরও ব্রীজ নির্মাণ না হওয়ায় নেতৃবৃন্দ তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, অবিলম্বে ব্রীজ নির্মাণ না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। সেই সাথে তারা দক্ষিণ গিদারীস্থ যুগীরঘাট ফুটওভার ব্রীজ থেকে গিদারী ইউনিয়ন পরিষদ কার্যালয় কাউন্সিল বাজার পর্যন্ত রাস্তা পাকাকরণেরও দাবি জানান নেতৃবৃন্দ।


এখানে শেয়ার বোতাম