Home আন্তর্জাতিক ব্রিটিশ প্রিন্স চার্লস করোনায় আক্রান্ত

ব্রিটিশ প্রিন্স চার্লস করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক:: রানি দ্বিতীয় এলিজাবেথ ও প্রিন্স ফিলিপ দম্পতির জ্যেষ্ঠ পুত্র ও ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স চার্লস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার সকালের দিকে রাজ পরিবারের এক বিবৃতিতে ৭১ বছর বয়সী এই প্রিন্সের করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, রাজ সিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স চার্লসের শরীরে করোনাভাইরাসের হালকা লক্ষণ দেখা দিয়েছে। তবে তিনি সুস্থ আছেন। প্রিন্স চার্লস বর্তমানে স্ত্রী ডাচেস অব কর্নওয়াল-সহ স্কটল্যান্ডে স্বেচ্ছা আইসোলেশনে আছেন।

গত কয়েকদিন ধরে বাসায় থেকে কাজ করছিলেন প্রিন্স চার্লস। ডাচেস অব কর্নওয়ালের শরীরও পরীক্ষা করা হয়েছে; তবে তার করোনাভাইরাস ধরা পড়েনি। চিকিৎসক এবং সরকারের পরামর্শে প্রিন্স স্কটল্যান্ডে আইসোলেশনে গেছেন।

বুধবার অ্যাবার্ডিনশায়ারে ন্যাশনাল হেলথ সার্ভিসের কর্মীরা প্রিন্স ও তার স্ত্রীর শরীর পরীক্ষা করেন। গত কয়েক সপ্তাহে বেশ কয়েকটি জনসমাগমে অংশ নিয়েছিলেন প্রিন্স চার্লস। তবে কার মাধ্যমে তিনি করোনা সংক্রমিত হয়েছেন; সেটি এখনও জানা সম্ভব হয়নি বলে বিবৃতিতে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

পরিবারে বিদেশফেরত কেউ নেই, তবুও করোনায় মারা গেলেন বৃদ্ধ

অধিকার ডেস্ক:: পরিবারে কেউ বিদেশফেরত নেই। গত এক মাসের মধ্যে বিদেশফেরত কেউ তাদের বাড়িতেও আসেনি। এমনকি আত্মীয়-স্বজনদের কেউও না। এরপরও করোনায় আক্রান্ত...

কোয়ারেন্টিনে বিরক্ত ভক্তদের নিজের ফোন নম্বর দিলেন শারাপোভা

অধিকার ডেস্ক:: কত দিন আর ঘরবন্দী হয়ে থাকতে ভালো লাগে! ঘরে বসে থাকতে থাকতে বিরক্ত হয়ে গেছেন যে ভক্তরা, তাঁদের জন্য এগিয়ে...

চট্টগ্রামে সুপারশপ বন্ধ, ১৪ কর্মী হোম কোয়ারেন্টাইনে

করোনাভাইরাসে আক্রান্ত রোগীর ছেলে কর্মরত থাকায় চট্টগ্রাম প্রতিনিধি:: চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর ছেলে কর্মরত থাকা একটি সুপার শপ বন্ধ...

এবার রাজধানীমুখী মানুষ ঠেকাতে পুলিশকে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ

অধিকার ডেস্ক:: রাজধানীমুখী মানুষের ঢল থামাতে পুলিশকে নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার রাত ১০টার দিকে মন্ত্রী এ তথ্য জানান।