বুধবার, ফেব্রুয়ারি ২৪
শীর্ষ সংবাদ

ব্যাংক ও আর্থিক খাতের মেগা দুর্নীতিবাজ মাফিয়াদের গ্রেফতার করুন : সাইফুল হক

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক ::  বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদক সাইফুল হক বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে সরকারের অভিযানের বিশ্বাসযোগ্যতা প্রমাণে অনতিবিলম্বে ব্যাংক ও আর্থিক খাতের মেগা দুর্নীতিবাজ মাফিয়াদের গ্রেফতার করুন, লুট হওয়া হাজার হাজার কোটি টাকা উদ্ধার করুন। রাঘব-বোয়ালদের সংশ্লিষ্টতা বেরিয়ে আসার আশঙ্কায় সরকারের কথিত দুর্নীতিবিরোধী-ক্যাসিনা বিরোধী অভিযান মুখ থুবড়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে। মাদক ও ভেজাল বিরোধী অভিযানের মত চলমান অভিযানও পথ হারিয়েছে, দুর্বল হয়ে পড়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল ১১ টায় কিশোরগঞ্জ শহরে পার্টির জেলা কমিটির বর্ধিত সভায় তিনি এই কথা বলেন।

তিনি আরো বলেন, রাজনৈতিক ছত্রছায়া ও পৃষ্ঠপোষকতায় রোমহর্ষক যেসব দুর্নীতি ঘটছে তার দায়দায়িত্ব সরকরকেই বহন করতে হবে। তিনি বলেন, দুর্নীতি ৫ শতাংশ কমাতে পারলে জাতীয় প্রবৃদ্ধি এক থেকে দুই শতাংশ বৃদ্ধি পাবে। তিনি বলেন, কেবল সরকারের ঘর পরিস্কার হলেই দুর্নীতি অর্ধেক হ্রাস পাবে। তিনি বলেন, আজ কেবল রাজনীতির দুর্বৃত্তায়ন ঘটছে না, রবং দুর্নীতিবাজদের রাজনীতিকরণ ঘটছে। তিনি দুর্নীতি-দুর্বৃত্তায়ন, লুট, চাঁদাবাজি ও দখলদারিত্বের বিরুদ্ধে জনগণেল প্রতিরোধ জোরদার করার আহ্বান জানান।

পার্টির জেলা কমিটির সম্পাদক নজরুল ইসলাম শাহজাহান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় আরো বক্তব্য রাখেন কমরেড উমর ফারুক হারুন, সজিব আহমেদ, আমনিুল ইসলাম চয়ন, অনল চক্রবর্তী কানু, খাইরুন্নাহার খান, মো. নাসির উদ্দিন জনি, রোজিনা আক্তার প্রমুখ।

সভায় গৃহীত এক প্রস্তাবে বর্তমান দুঃশাসন মোকাবেলায় বাম প্রগতিশীল ও দেশী শক্তির ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান।


এখানে শেয়ার বোতাম