রবিবার, মে ১৬
শীর্ষ সংবাদ

বোয়ালখালীতে শ্রমজীবীদের মাঝে ছাত্র ইউনিয়নের হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

এখানে শেয়ার বোতাম
  • 10
    Shares

চট্টগ্রাম প্রতিনিধি:: করোনা ভাইরাস প্রতিরোধে চট্টগ্রামের বোয়ালখালীর খেটে খাওয়া শ্রমজীবী মানুষ ও গ্রামবাসীদের মাঝে আজ বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন বোয়ালখালী ছাত্র ও যুব ইউনিয়ন নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন যুব ইউনিয়ন চট্টগ্রাম দক্ষিণ জেলার সাবেক সভাপতি মোঃ আমির হোসেন,মফিজুর রহমান, সুদর্শন দাশ, ইকবাল হোসেন এবং ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম দক্ষিণ জেলার ভারপ্রাপ্ত সভাপতি ও বোয়ালখালী উপজেলা সভাপতি রূপন দাশ, ছাত্র নেতা ইয়াসিন আরাফাত, আলি হোসেন সহ উপজেলার অারও ছাত্র ও যুব নেতাকর্মীরা।

সাধারন মানুষের সবার সহযোগিতা পেলে এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং শেষ পর্যন্ত লড়াই করবে ছাত্র ইউনিয়ন ও যুব ইউনিয়ন চট্টগ্রাম দক্ষিণ জেলা ।

মোঃ আমির হোসেন জানান, আমরা শুধু বোয়ালখালীতে বিতরণ করছি না। চট্টগ্রাম দক্ষিন জেলার মধ্যে বোয়ালখালী, চন্দনাইশ, এবং পটিয়ার বিভিন্ন জায়গায় হ্যান্ড স্যানিটাইজার বিতরনের কার্যক্রম চলছে।

তিনি বলেন, হ্যান্ড স্যানিটাইজারের পাশাপাশি আমরা মানুষের মাঝে সচেতনতা তৈরি করছি। ইতিমধ্যে আমরা চট্টগ্রাম দক্ষিণ জেলার যুব ইউনিয়ন ও ছাত্র ইউনিয়ন যৌথ উদ্দ্যোগে প্রায় ২৫০০ হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করেছি।


এখানে শেয়ার বোতাম
  • 10
    Shares