শনিবার, ফেব্রুয়ারি ২৭
শীর্ষ সংবাদ

বোয়ালখালীতে পৌরসভা দল চ্যাম্পিয়ন

এখানে শেয়ার বোতাম

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট ( অনুর্ধ-১৭) এর ফাইনাল খেলায় সারোয়াতলী ইউনিয়নকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হলো বোয়ালখালী পৌরসভা।

রোববার বিকেল বেলা উপজেলা প্রশাসনের উদ্যোগে কধুরখীল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় সারোয়াতলী ইউনিয়ন ও বোয়ালখালী পৌরসভার মধ্যে।

খেলার প্রথমার্ধে উভয় দল মরিয়া খেললেও গোলের দেখা পায়নি কোন দল। দ্বিতীয়ার্ধে সারোয়াতলী দলের ছন্নছাড়া ও এলোমেলো খেলার সুযোগ কাজে লাগিয়ে জালে বল জড়ান পৌরসভা দল। খেলা শেষে টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন দল পৌরসভাকে নগদ ১৫ হাজার টাকা ও চ্যাম্পিয়ন ট্রফি এবং রানার্স আপ সারোয়াতলী ইউ পি কে নগদ ১০ হাজার টাকা ও রানার্স আপ ট্রফি প্রদান করা হয়।

উপজেলা ইউএনও আছিয়া খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব্র উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আলম, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি একরামুল ছিদ্দিক, উপজেলা জাসদের সভাপতি মনির উদ্দিন খান, চেয়ারম্যান বেলাল হোসেন, প্রধান শিক্ষক বিশ্বজিৎ বড়ুয়া, প্যানেল মেয়র জোবাইদা বেগম, কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ, ইসমাইল হোসেন আবু, পৌর সভার একাউন্টেন্ট মজিবুর রহমান প্রমূখ।


এখানে শেয়ার বোতাম