শনিবার, মে ৮
শীর্ষ সংবাদ

বৈষম্যহীন দেশ গড়তে ছাত্র সমাজকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে : সেলিনা আক্তার

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: স্বৈরাচার বিরোধী আন্দোলনের শহিদ ডা. সামছুল আলম মিলনের মা সেলিনা আক্তার বলেছেন, বৈষম্যহীন সমাজ গড়তে ছাত্র সমাজের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি আজ (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটায় ঢাকা বিশ্বিদ্যালয়ের অপরাজেয় বাংলায় ছাত্র ফ্রন্টের ৫ম সম্মেলন উদ্বোধন কালে এ কথা বলেন।
তিনি বলেন, আজ এই হাজার হাজার ছাত্রদের সমাবেশ দেখা আমি আপ্লুত। আমার ছেলে মিলন যে স্বপ্ন নিয়ে জীবন দিয়েছিল আপনার সেই লক্ষে কাজ করছেন।
সেলিনা আক্তার বলেন, আমরা একটি সংকট কালীন সময়ে আছি তাই এই সময় বরাবরের মতো তরুণদেরকে দায়িত্ব নিতে হবে একটি সুন্দর সমাজ গড়ার।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি ইমরান হাবিব রুমনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্সের পরিচালনায় আরও বক্তব্য রাখেন বাসদ কেন্দ্রীয় সদস্য রাজেকুজ্জামান রতন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বাম গণতান্ত্রিক জোটের শীর্ষ নেতা বাসদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কমরেড খালেকুজ্জামান। বক্তব্য রাখেন বাসদের কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ, রাজেকুজ্জামান রতন। ভারতের সাবেক ছাত্র ও যুব নেতা বি আর মঞ্জুনাথ, নেপালের এএনএনআইএসইউ (অল নেপাল ন্যাশনাল ইন্ডিপেন্ডেন্ট স্টুডেন্টস ইউনিয়ন) (রেভুলিউশনারি) এর ভাইস চেয়ারম্যান তিলকরাজ ভান্ডারী, শ্রীলংকার এসএসইউ (সোস্যালিস্ট স্টুডেন্ট ইউনিয়ন) এর ইন্টারন্যাশনাল কমিটির মেম্বার শানিকা হাসিনি সিলভা, ভারতের আইসা (অল ইন্ডিয়া স্টুডেন্টস এসোসিয়েশন) এর পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সভাপতি নীলাশীষ বোস, সোস্যালিস্ট পার্টি অফ মালয়েশিয়ার স্টুডেন্ট এন্ড ইওথ উইং এর অর্গানাইজার ভেনুসা প্রিয়া, ফিলিপাইন এলএফএস (লীগ অফ ফিলিপিনো স্টুডেন্টস) এর ন্যাশনাল স্পোক পারসন ক্লারা লেনিনা তাগোয়া।

উদ্বোধনী সমাবেশে উপস্থিত ছিলেন, বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান, সিপিবি কেন্দ্রীয় সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, বিপ্লবী ওয়ার্কস পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক সহ বাম প্রগতিশীল নেতৃবৃন্দ।


এখানে শেয়ার বোতাম