শনিবার, ডিসেম্বর ৫

বেগমগঞ্জের নারী নির্যাতনের দায় সরকার এড়াতে পারে না-বাসদ

এখানে শেয়ার বোতাম
  • 38
    Shares

নিজস্ব প্রতিবেদকঃঃ নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতন সহ সারাদেশ নারী ধর্ষণ-হত্যা-নির্যাতনের প্রতিবাদে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল- বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে কালো পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সোমবার (৫ অক্টোবর) বিকাল ৫টায় আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে কালো পতাকা মিছিল শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদিক্ষণ করে আম্বরখানা পয়েন্টে সমাবেশে মিলিত হয়।

বাসদ জেলা সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে ও জেলা সদস্য প্রণব জ্যোতি পালের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাসদ জেলা সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, শাহজান আহমদ, শ্রমিক ফ্রন্ট নেতা মামুন বেপারি, ছাত্র ফ্রন্ট আহ্বায়ক সনজয় শর্মা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, দেশে একের পর এক নারী নির্যাতনের ঘটনা গঠছে। নোয়াখালীর বেগমগঞ্জের ঘটনা সারাদেশের মানুষকে হতবাক করছে।শাসক দলের আশ্রয়ে আজ সারাদেশে নারী নির্যাতনের ঘটনা গঠছে। বিচারহীনতার সংস্কৃতি,বিচারের দীর্ঘসূত্রতা, ভোগবাদী রাজনীতি নারী – শিশু নির্যাতনের জন্য দায়ী।বক্তারা, এমসি কলেজে গণধর্ষণ ও নোয়াখালীর বেগমগঞ্জের ঘটনার দায় সরকার কোনভাবে এড়াতে পারেনা।বক্তারা অবিলম্বে নারী ধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার আহ্বান জানান।


এখানে শেয়ার বোতাম
  • 38
    Shares