বুধবার, নভেম্বর ২৫

বিশ্বকাপ খেলা ফুটবলার ড্যানিয়েলই হলেন বাংলাদেশে সেরা

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: ফুটবলের যে কোনো আসরে চ্যাম্পিয়ন-রানার্স আপের পরই সবার দৃষ্টি থাকে দুটি পুরস্কারের দিকে। একটি টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, অন্যটি সর্বোচ্চ গোলদাতা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এক ম্যাচ হাতে রেখেই সর্বোচ্চ গোলদাতা হওয়া নিশ্চিত করেছিলেন শেখ রাসেলের নাইজেরিয়ান স্ট্রাইকার রাফায়েল ওদোউইন। ২২ গোল করে তিনি পেয়েছেন গোল্ডেনবুট।

আর আজ (শনিবার) লিগ শেষে বাফুফে সেরা ফুটবলারের পুরস্কার দিয়েছে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের গত রাশিয়া বিশ্বকাপ খেলা কোস্টারিকান তারকা ড্যানিয়েল কলিন্দ্রেসকে।

ঘোষণাটা বাকি থাকলেও এটা অনুমেয়ই ছিল যে, সেরা খেলোয়াড়ের পুরস্কার উঠছে কলিন্দ্রেসের হাতেই। হয়েছেও তাই। বসুন্ধরা কিংসকে অভিষেকে চ্যাম্পিয়ন করাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা রাশিয়া বিশ্বকাপ খেলা এই কোস্টারিকান তারকাই সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন।

প্রিমিয়ার লিগের একাদশ আসরের সেরা গোলরক্ষক হয়েছেন শেখ রাসেল ক্রীড়া চক্রের আশরাফুল ইসলাম রানা। সেরা উদীয়মান ফুটবলার হয়েছেন আরামবাগের ফরোয়ার্ড রবিউল হাসান এবং সেরা কোচ নির্বাচিত হয়েছেন বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন। তাদেরকে লিগের পৃষ্ঠপোষক টিভিএস মটর সাইকেল পুরস্কার দেয়া হয়েছে। আর লিগের সবচেয়ে শৃঙ্খলাপূর্ণ দলের পুরস্কার পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র


এখানে শেয়ার বোতাম