মঙ্গলবার, এপ্রিল ১৩
শীর্ষ সংবাদ

বিএনপি-জামায়াত দেশকে মৃত্যুপুরী বানিয়েছিলো : পংকজ দেবনাথ

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: বিএনপি-জামায়াত দেশকে মৃত্যুপুরী বানিয়েছিলো বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে সিলেটের রিকাবীবাজারস্থ কাঁচা বাজারে ‘জনজীবনকে বিপর্যস্ত করে অর্থনৈতিক অগ্রগতি বাধাগ্রস্ত করার ষড়যন্ত্রকারীদের মিথ্যাচার অপপ্রচার গুজব বিভ্রান্তি আতংকের বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে’ সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত জনসভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খানের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছের সঞ্চালনায় আয়োজিত জনসভায় পংকজ দেবনাথ আরও বলেন, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে বিএনপি জামায়াত কখনোই ক্ষমতায় আসেনি। তারা রাজনীতিকে ধ্বংস করেছে। বিশ্বদরবারে বাংলাদেশকে খাটো করার জন্য সিলেটে ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরীর উপর হামলার ঘটনা ঘটিয়েছে বিএনপি জামায়াত।

রাজনীতি মানুষের মঙ্গলের জন্য, এটি বঙ্গবন্ধুর দর্শন ছিলো উল্লেখ করে পংকজ দেবনাথ আরও বলেন, জিয়া এরশাদ দেশের মূল ধারার রাজনীতিকে কলুষিত করেছে। জিয়া পরিবার দেশের সম্পদ বিদেশে পাচার করেছে। এতিমের টাকা আত্মসাৎ করেছে অরফানেজ ট্রাস্টের নামে। দেশের একজন এতিমও এই ট্রাস্টের টাকা পায়নি। দুর্নীতির মাধ্যমে টাকা লুণ্ঠনকারীরা কখনোই দেশপ্রেমিক হতে পারেনা।

মিথ্যাচার গুজবের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির লক্ষে সিলেটের এই জনসভা উল্লেখ করে পংকজ দেবনাথ বলেন, পদ্মাসেতু নির্মাণে ১০০ মাথা লাগবে দেশব্যাপী এমন গুজব ছড়ানো হয়েছিল। পদ্মাসেতু হলে দেশের জিডিপি বাড়বে এজন্যই এই গুজব ছড়ানো হয়েছিল। মিথ্যাচার ও গুজবের মাধ্যমে বছরের পর বছর জনগণকে বিভ্রান্ত করে ক্ষমতায় এসেছিল। শেখ হাসিনার কারণে দেশের মানুষ ভাল আছে বলে উল্লেখ করেন পংকজ দেবনাথ।

সভায় সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পিযুষ কান্তি দের মুক্তি দাবি করেন তিনি।

স্বেচ্ছাসেবক লীগের এই জনসভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি নির্মল চন্দ্র গুহ।


এখানে শেয়ার বোতাম